এমবিএম গ্রুপের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ইতালিয়ান ব্র্যান্ড গারমন কেমিক্যালস। বৃহস্পতিবার (২২ এপ্রিল) কেমিন টেক্সটাইল অক্সিলারিজের কান্ট্রি ম্যানেজার তারিক হামিদ এবং এমবিএম গ্রুপের সহকারী ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মেহরোজ জলিল ও কেটিআইয়ের পক্ষে মিস ফাহিমার উপস্থিতিতে এই চুক্তিনামা স্বাক্ষরিত হয়।

এমবিএম গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমান এফসিএল’র পক্ষে চুক্তিপত্রে সাক্ষর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এমবিএম গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমানসহ অন্যান্য কর্মকর্তা ও শুভাকাঙ্ক্ষী। প্রায় চার দশকেরও বেশি সময় এমবিএম গ্রুপ পোশাক শিল্প ইন্ডাস্ট্রিতে সাফল্যের সঙ্গে অতিবাহিত করেছে।

বিশ্বখ্যাত ব্র্যান্ডসমূহের সঙ্গে একত্র হয়ে কাজ করে এই প্রতিষ্ঠানটি বিশ্বদরবারে ইতোমধ্যেই বিশ্বাসযোগ্য স্থানে পৌঁছেছে। গুণগত মানে আপসহীন পণ্য উৎপাদন ও সরবরাহে এমবিএম গ্রুপ বর্তমানে একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।

সম্প্রতি এই প্রতিষ্ঠান নিজস্ব একটি অঙ্গ সংস্থানের যাত্রা শুরু করার ঘোষণা দিল। তাদের নতুন এই উদ্যোগের নাম ফ্যাশন কেমিক্যালস লিমিটেড (এফসিএল)। এই নতুন প্রতিষ্ঠানটি ফ্যাশন জগতে নতুন মাত্রা যোগ করবে বলে আশাবাদী প্রতিষ্ঠানের সংশ্লিষ্টরা। সাসটেইনেবল এবং গুণগত মানে অনন্য উপাদানে পোশাক শিল্পকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়াই এই নতুন উদ্যোগের লক্ষ্য বলে জানায় কর্তৃপক্ষ।

এএ/এফআর