বাংলাদেশের রি-কমার্স প্ল্যাটফর্ম সোয়াপ সম্প্রতি বাজাজ মোটরসাইকেলের পরিবেশক উত্তরা মোটর্সের সঙ্গে এক চুক্তিতে আবদ্ধ হয়েছে। যার ফলে গ্রাহকরা যেকোনো মোটরসাইকেল এক্সচেঞ্জ করার সুবিধা পাবে উত্তরা মোটর্সের ডিলার আউটলেটগুলোতে।

এ চুক্তির ফলে, সোয়াপ অ্যাপের মাধ্যমে সকল বাজাজ মোটরসাইকেলের শোরুম থেকে গ্রাহকরা এখন খুব সহজেই তাদের পুরনো বাইক বিক্রি বা নতুন বাজাজ মোটরসাইকেলের সঙ্গে তাৎক্ষণিক অদলবদল করতে পারবেন ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরা মোটর্স লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা দিলীপ ব্যানার্জী, প্রধান পরিচালনা কর্মকর্তা শাহদাত হোসেন এবং ব্র্যান্ড অ্যান্ড পিআর সহকারী মহাব্যবস্থাপক উৎপল সাহা। 

সোয়াপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার তন্ময় সাহা, আহনাফ মহসিন (হেড অব বিজনেস), আরিফ আল মামুন চৌধুরী (হেড অব বিটুবি অ্যান্ড সেলস) এবং লায়লা রহমান (ব্র্যান্ড অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার)। 

সোয়াপে সিইও পারভেজ হোসাইন বলেন, এ পার্টনারশীপের মাধ্যমে সোয়াপ তার অফলাইন উপস্থিতি প্রসারিত করতে পেরে রোমাঞ্চিত যা আরও বেশী গ্রাহকদের সোয়াপ থেকে সুবিধামত সেবা নিতে সাহায্য করবে৷ গ্রাহকদের কোনো ঝামেলা ছাড়াই দ্রুততম সময়ে তাদের পুরনো বাইক বিক্রয় এবং নতুন বাজাজ বাইক কেনার সুযোগ করে দিতে উত্তরা মোটর্সের পার্টনার হতে পেরে আমরা আনন্দিত। 

উত্তরা মোটর্সের সিইও জনাব দিলীপ ব্যানার্জী জানান, সোয়াপের উদ্যোগে গ্রাহকদের ব্যবহৃত মোটরসাইকেল বিনিময়ের মাধ্যমে ক্রেতাদের সন্তুষ্টি অর্জনে সহায়ক ভূমিকা পালন করবে। 

এ সমঝোতা স্বাক্ষরের কারণে সারা দেশে সোয়াপ উত্তরা মোটর্সের এক্সচেঞ্জ পার্টনার হিসেবে গ্রাহকদের যেকোন পুরনো বাইক বিনিময়ের সুবিধা দেবে। এই সমঝোতার অধীনে, সোয়াপ টিম উপস্থিত থাকবে সারাদেশে উত্তরা মোটর্সের বিভিন্ন ডিলার আউটলেটে যেখানে গ্রাহকরা তাদের পুরনো মোটরসাইকেল সহজেই বিক্রি করতে পারবেন।

আইএসএইচ