ভেজালমুক্ত ও নিরাপদ খাদ্য সরবরাহের প্রত্যয়ে প্রতিষ্ঠিত খাস ফুড লিমিটেডের ১৫তম আউটলেট চালু হয়েছে। ৯ ডিসেম্বর সিলেটের সুবিদ বাজারে এটি চালু হয়। সিলেটে প্রতিষ্ঠানটির আরও একটি আউটলেট রয়েছে।   

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডিরেক্টর শফিউল আলম চৌধুরী নাদেল। এছাড়াও উপস্থিত ছিলেন খাস ফুড লিমিটেডের কো-ফাউন্ডার এবং সিইও হাবিবুল মোস্তফা আরমান, কো-ফাউন্ডার এবং সিওও জনাব মো. তৌহিদুল ইসলাম, হেড অব সিএক্স মৃধা মো. সাইফুল ইসলাম।  

২০১৫ সালে প্রতিষ্ঠিত এ কোম্পানির দুই শতাধিক পণ্য রয়েছে, যেগুলো দেশের বিভিন্ন প্রান্ত থেকে তাদের নিজস্ব তত্ত্বাবধানে উৎপাদিত এবং সংগৃহীত হয়ে থাকে। কোম্পানিটির সেন্ট্রাল ওয়্যারহাউজে খাঁটি ও নির্ভেজাল পণ্যের মানসম্মত অত্যাধুনিক প্যাকেজিং এবং মান-নিয়ন্ত্রণের ব্যবস্থা রয়েছে। লালমাটিয়ার প্রধান কার্যালয় থেকে খাস ফুডের অনলাইন ও অফলাইন কার্যক্রম পরিচালিত হয়।

সারাদেশের প্রতিটি জেলায় বিষমুক্ত, নিরাপদ এবং প্রান্তিক কৃষিপণ্যের সম্প্রসারণ ও সরবরাহের প্রত্যয়ে খাস ফুড লিমিটেড প্রতিনিয়ত তাদের আউটলেট স্থাপন করে যাচ্ছে। সিলেটে দুটি ছাড়াও চট্টগ্রামে দুটি, কুমিল্লায় একটিসহ ঢাকায় মোট ১০টি স্থানে রয়েছে খাস ফুডের আউটলেট।  

গ্রাহকরা সরাসরি আউটলেট থেকে কিংবা ওয়েবসাইটে ভিজিটের মাধ্যমে নিরাপদ পণ্যের অর্ডার করতে পারেন। বর্তমানে খাস ফুডের ফ্রাঞ্চাইজি আউটলেট চালু করার সুব্যবস্থা থাকায়, যে কোনো উদ্যোক্তা চাইলে খাস ফুডের সঙ্গে যোগাযোগ করলেও শর্তসাপেক্ষে মিলছে শোরুম স্থাপনের সুযোগ। 

খাস ফুড ই-কমার্স সামিট ২০১৯- এ বেস্ট ফুড এবং ড্রিক্স ই-কমার্স  অ্যাওয়ার্ড এবং কোভিডের সময়ে সাহসিকতার সঙ্গে নিরবিচ্ছিন্ন খাদ্য সরবরাহ নিশ্চিত করার স্বীকৃতিস্বরূপ ই-কমার্স মুভার্স অ্যাওয়ার্ড ২০২০ লাভ করে।  

আরএইচ