সুজুকির প্রিমিয়াম ৬-সিটার গাড়ির বাজারজাত শুরু করেছে উত্তরা মোটরস লিমিটেড। মঙ্গলবার (২১ ডিসেম্বর) তেজগাঁওয়ের সুজুকি শোরুমে SUZUKI XL6 প্রিমিয়াম ৬-সিটার গাড়িটির বাজারজাতের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান এবং হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান।

এ সময় বিভিন্ন করপোরেট হাউস, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা, সুজুকি গাড়ির মালিকরা ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

মতিউর রহমান বলেন, দেশে প্রশস্ত এবং প্রিমিয়াম গাড়ির চাহিদা যথেষ্ট বৃদ্ধি পেয়েছে। উত্তরা মোটরস সবসময় সুজুকি গাড়ির গ্রাহকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে থাকে, এরই ধারাবাহিকতায় উত্তরা মোটরস আরামদায়ক, কর্মক্ষম এবং নিরাপত্তার একটি নিখুঁত ভারসাম্য বজায় রাখে এমন একটি নতুন প্রিমিয়াম ৬-সিটার গাড়ি নিয়ে এসেছে।

গাড়ীটি স্মার্ট হাইব্রিড প্রযুক্তির ১৫০০ সিসি পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত। গাড়িটির বাহিরের ডিজাইনে সুপিং ক্রসবার ডিজাইনের সঙ্গে ফ্রন্টগিল যা গাড়িতে একটি স্পোর্টি লুক এনে দেয়। এতে আরও আছে গ্লসি ব্ল্যাক অ্যালয় হুইল, সিগনেচার কোয়াড এলইডি হেডল্যাম্প ও এলইডি লাইট গাইডসহ টেল ল্যাম্প।

আরামদায়ক রাইডিং অভিজ্ঞতা নিশ্চিত করতে, এতে রয়েছে দুই সারির অ্যাডজাস্টেবল এসি ভেন্ট। সঠিক তাপমাত্রা বজায় রাখার জন্য স্বয়ংক্রিয় নিয়ন্ত্রণ এবং দীর্ঘ ভ্রমণে পানীয়কে ঠাণ্ডা রাখতে এয়ার-কুল্ড টুইন কাপ হোল্ডার।

গাড়িটিতে ডুয়াল এয়ারব্যাগ, EBD সহ ABS প্রি- টেনশনার এবং ফোর্স লিমিটারসহ ফ্রন্ট সিট বেল্ট, চাইল্ড সিট অ্যানকারেজ, সেন্সরসহ রিভার্স পার্কিং ক্যামেরার মতো অনেকগুলি নিরাপত্তা বৈশিষ্ট্য।

গাড়িটি ছয়টি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। এর এক্স-শোরুম মূল্য ধরা হয়েছে ২৮ লাখ টাকা।গাড়ির মসৃণ কর্মক্ষমতা নিশ্চিত করতে উত্তরা মোটরস গ্রাহকদের জন্য ৩ বছরের ওয়ারেন্টি ও ১২টি সার্ভিসের নিশ্চিয়তা দেওয়া হয়েছে।

আইএসএইচ