বিজয়ের সুবর্ণজয়ন্তীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংক লিমিটেড।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ধানমন্ডির ৩২ নম্বরে ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদের নেতৃত্বে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা পুষ্পস্তবক অর্পণ করেন।

দিলকুশাস্থ ব্যাংকটির প্রধান কার্যালয়ের সামনে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন ও প্রধান কার্যালয়ে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে ব্যাংকের বিজয় দিবসের কার্যক্রম শুরু করা হয়।

মুজিবশতবর্ষ এবং বাংলাদেশের সুবর্ণজয়ন্তীতে ব্যাংকের কার্যক্রম ডিজিটাইজেশনের অংশ হিসেবে আধুনিক ব্যাংকিং সেবা ও তথ্য গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে রূপালী ব্যাংক তাদের নিজস্ব নতুন ওয়েবসাইট www.rupalibank.com.bd আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছে।

এ সময় ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর, মো. শওকত আলী খান ও খান ইকবাল হোসেন, জিএম পারসুমা আলম, গোলাম মরতুজা, ইয়াছমিন বেগম, কাজী আবদুর রহমান, হারুনুর রশীদ, কাজী ওয়াহিদুল ইসলাম ও মো. ফয়েজ আলমসহ ব্যাংকের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। 
এছাড়াও রূপালী ব্যাংক অ্যাক্সিকিউটিভ ফোরাম, বঙ্গবন্ধু পরিষদ, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ ও রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএর সভাপতি মো. রিপন মৃধা ও সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিনের নেতৃত্বে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

আইএসএইচ