এক হাজার ৪৯৮ জন কর্মীর জন্য বিমা করল আরলা ফুডস বাংলাদেশ লিমিটেড। সম্প্রতি ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সঙ্গে বিমা সংক্রান্ত চুক্তি করেছে প্রতিষ্ঠানটি। 

চুক্তির আওতায় আরলা ফুডসের সেলস রিপ্রেজেনটেটিভ, ডেলিভারিম্যান, ড্রাইভার, ওয়্যারহাউস কিপার, অফিস স্টাফসহ অন্য সদস্যরা প্রত্যেকে এক লাখ ৭৫ হাজার টাকা পর্যন্ত স্বাস্থ্য ও জীবন বিমা সেবা পাবেন।

ডেনমার্কভিত্তিক দুগ্ধ সমবায় প্রতিষ্ঠান আরলা ফুডস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক পিটার হলবার্গ এবং ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের এক্সিকিউটিভ ডিরেক্টর আশরাফ উদ্দীন নিজ নিজ পক্ষে চুক্তিতে সই করেন। 

এ সময় উপস্থিত ছিলেন আরলা ফুডস বাংলাদেশের হেড অব ফাইন্যান্স ইয়ান এরিক নিলসেন, সিনিয়র সেলস অপারেশন ম্যানেজার হোসাইন রুহিন সাব্বির ও সেলস অপারেশন এক্সিকিউটিভ জুনায়েদ এবং ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের সিনিয়র রিলেশনশিপ অফিসার নাহিদ হাসান।

পিটার হলবার্গ বলেন, বিশ্বব্যাপী আরলা টেকসই ব্যবসা পরিচালনায় বিশ্বাসী। আমাদের জন্য টেকসই ব্যবসা পরিচালনা মানে শুধু অভ্যন্তরীণ কর্মীদের জন্য সবচেয়ে ভালো সুবিধা নিশ্চিত করা নয়, ব্যবসায়িক প্রবৃদ্ধির সামগ্রিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িতদের সেসব সুবিধা পৌঁছে দেওয়াও। এ বিশ্বাসের ভিত্তিতেই আমরা নিজেদের পরিচালন খাতে দৃষ্টান্ত রাখতে সচেষ্ট থাকি। এ উদ্যোগ সেই বিশ্বাসেরই পরিচায়ক।

এমআই/আরএইচ