ব্র্যাক ইউনিভার্সিটির ক্যারিয়ার সার্ভিসেস অ্যান্ড অ্যালামনাই রিলেশন্স (ওসিএসএআর) এর উদ্যোগে মঙ্গলবার (১৪ জুন) বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়াম ও ক্যাফেটেরিয়ায় অনুষ্ঠিত হয়েছে দিনব্যাপী ইন-হাউস ক্যারিয়ার ফেয়ার-২০২২। ইউনিভার্সিটির বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা এই ক্যারিয়ার ফেয়ারে অংশ নেন।

ব্র্যাক ইউনিভার্সিটি আয়োজিত এই ক্যারিয়ার ফেয়ারের মূল উদ্দেশ্য ছিল বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের সম্ভাব্য নিয়োগদাতাদের সঙ্গে যুক্ত করার মাধ্যমে ইন্ডাস্ট্রি এবং একাডেমিয়ার মধ্যে সেতুবন্ধন তৈরি করা। সেই সঙ্গে ব্র্যাক ইউনিভার্সিটির শিক্ষার্থী ও অ্যালামনাইদের জন্য বৃহত্তর পরিসরে চাকরি খোঁজার জন্য ক্ষেত্র তৈরি করা।

মঙ্গলবার সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে ইন-হাউস এই ক্যারিয়ার ফেয়ারের উদ্বোধন করেন ব্র্যাক ইউনিভার্সিটির রেজিস্ট্রার অধ্যাপক ড. ডেভিড ড্যাউল্যান্ড। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থেরাপ বিডি লিমিটেডের হিউম্যান রিসোর্স অ্যান্ড ভাইটাল অ্যাসেটস এর ডিরেক্টর মেজর জেনারেল (অব.) এম শামীম চৌধুরী, ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড এর হেড অব রিসার্চ সেলিম আফজাল শাওন এবং গ্রামীণফোন লিমিটেড এর ট্যালেন্ট অ্যান্ড এমপ্লয়ার ব্র্যান্ডিং এক্সপার্ট, ব্র্যাক ইউনিভার্সিটির সাবেক শিক্ষার্থী হাবিব গাজী।

এএজে/জেডএস