ভিকারুননিসা নুন স্কুল অ্যান্ড কলেজের অভিভাবক ফোরামের সাধারণ সম্পাদক মো. আব্দুল মজিদ সুজন ও তার মেয়ে মমতাজ মজিদ অরদারকে সামাজিকভাবে হেনস্তার অভিযোগ তোলা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবা ও মেয়ের ছবি পোস্ট করে তাতে অশ্লীল মন্তব্য লিখে পোস্ট করা হচ্ছে। 

এ বিষয়ে সম্প্রতি রমনা থানায় জিডি করা হয়েছে বলে ভুক্তভোগী জানিয়েছেন।

পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, সম্প্রতি ভিকারুননিসা নুন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও অভিভাবক ফোরামের একজন নেতার ফোনালাপ ফাঁস হওয়ার পর দেশজুড়ে তোলপাড় পরিস্থিতি তৈরি হয়েছে। এমন পরিস্থিতিতে এ প্রতিষ্ঠানের অভিভাবক ফোরামের সাধারণ সম্পাদক ও একাদশ শ্রেণিতে পড়ুয়া মেয়ের ছবি যুক্ত করে সামাজিক যোগাযোগ মাধ্যম বিভিন্ন আইডি থেকে ইনস্টাগ্রামে ছবি যুক্ত করে তাতে অশ্লীল মন্তব্য লিখে পোস্ট করা হচ্ছে। এটি নিয়ে পরিবারের সবাই সামাজিকভাবে হেয় হচ্ছেন বলে দাবি করা হয়েছে।

এ বিষয়ে অভিভাবক ফোরামের নেতা আব্দুল মজিদ সুজন বলেন, আমার মেয়ে ও আমাকে নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে। ফেসবুক থেকে ছবি নিয়ে তাতে অশ্লীল মন্ত্যব লিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়া হচ্ছে। বিষয়টি নিয়ে আমি গত ১৬ জুলাই রমনা থানায় একটি জিডি করেছি। এতেও এসব নোংরামি বন্ধ হয়নি। এতে করে আমার পরিবারের মধ্যে অস্থিরতা তৈরি হয়েছে। আমার মেয়ে নিরাপত্তাহীনতায় ভুগছে।

তিনি বলেন, প্রতিদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব ছবি দেওিয়ায় আমার মেয়ের সহপাঠী ও বন্ধুরা তাকে নানা ধরনের প্রশ্ন করছে। আত্মীয়স্বজনরা নানা কিছু জানতে চাচ্ছে। এতে আমার মেয়ে মানসিকভাবে বিপর্যস্ত অবস্থা তৈরি হয়েছে। এসব বন্ধ না হলে তার মেয়ে আত্মহত্যার করবে বলে জনিয়েছে।

এনএম/ওএফ