বইপিডিয়ার সহযোগিতায় স্কিল ডেভেলপমেন্ট প্ল্যাটফর্ম ‘মেন্টরিয়ান’ এর ওয়েবসাইট উদ্বোধন করা হয়েছে। বুধবার রাত ৮টায় এক ভার্চুয়াল  আয়োজনের মধ্য দিয়ে ওয়েবসাইটটির উদ্বোধন করা হয়। 

পুরো আয়োজনটি তিনটি সেশনে ভাগ করা হয়েছিল। স্কিল ডেভেলপমেন্ট সেক্টরে আগ্রহীরা এ আয়োজনে যুক্ত হন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মেন্টরিয়ান এর চিফ অব কন্টেন্ট মার্কেটিং সাজিয়া জাহান সিনহা এবং পিআর ম্যানেজার সামিনা তাসনিম। 

ওয়েবসাইট উদ্বোধন অনুষ্ঠানে আরও যুক্ত ছিলেন মেন্টরিয়ানের ফাউন্ডার রাসেল এ কাউসার, প্রধান অতিথি তানভীর শাহরিয়ার রিমন এবং তাজদিন হাসান, এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফয়সাল মাহমুদ এবং ফারহান আহমেদ জোভান। এ ভার্চুয়াল উদ্বোধন অনুষ্ঠানে ইভেন্ট পার্টনার হিসেবে ছিল এক্সিলেন্স বাংলাদেশ। 

রেসের ময়দানে পিছিয়ে পড়াদের জন্য কিছু করতে চাওয়া থেকেই মূলত এ প্ল্যাটফর্মের জন্ম। গত চার মাসে লাইভ ক্লাসের মাধ্যমে দুই হাজারেরও বেশি শিক্ষার্থীকে লার্নিং বাবলের মধ্যে আনতে পেরেছে মেন্টরিয়ান। ৪০টিরও বেশি ফ্রি সেশন এবং করপোরেট সোশ্যাল রেসপন্সিবিলিটির মাধ্যমে দশ হাজারেরও বেশি শিক্ষার্থীকে যুক্ত করেছে প্ল্যাটফর্মটি।

এমএ/আরএইচ