শিক্ষা বিষয়ক স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্কুল অব ইঞ্জিনিয়ার্স’ আয়োজিত অনলাইন কুইজ প্রতিযোগিতা ‘ব্রেইনস কমব্যাট’-এর চূড়ান্ত ফলাফল প্রকাশ হয়েছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় ভার্চুয়াল অনুষ্ঠানে প্রতিযোগিতায় অংশ নেওয়া সেরা ১৫ জন বিজয়ীর নাম ঘোষণা করা হয়। সর্বমোট ৩০ জনকে পুরস্কার ও সার্টিফিকেট দেওয়া হবে। 

ভার্চুয়াল অনুষ্ঠানে অতিথি হিসেবে যুক্ত ছিলেন স্কুল অব ইঞ্জিনিয়ার্সের কো-ফাউন্ডার ও চিফ এইচ আর অফিসার মাহমুদুল হাসান, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের অধ্যাপক ড. বসির আহমেদ, বাংলাদেশ বেতারের স্টেশন ইঞ্জিনিয়ার মোহাম্মদ কামাল হোসাইন এবং সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান শাহরিয়ার মনজুর। 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রিমন আহমেদ। পরে আমন্ত্রিত অতিথিরা বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্কুল অব ইঞ্জিনিয়ার্সের অপারেশনস অফিসার (ইউনিভার্সিটি চ্যাপ্টার) ও ব্রেইন্স কম্ব্যাটের কনভেনার এম. এইচ. মেহেদী হাসান। 

উল্লেখ্য, অনলাইন কুইজ প্রতিযোগিতা ‘ব্রেইনস কমব্যাট’র রেজিস্ট্রেশন চলে গত ৫ আগস্ট থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত। ১৭ সেপ্টেম্বর বিকেল ৩টায় অনলাইনে অনুষ্ঠিত হয় প্রতিযোগিতাটি।

প্রতিযোগিতার সার্বিক পৃষ্ঠপোষকতা করেছে শাহ সিমেন্ট। প্রমোশনাল পার্টনার হিসেবে ছিল ইস্ট-ডেল্টা বিশ্ববিদ্যালয় রোবোটিক্স সোসাইটি ও সাউথইস্ট কম্পিউটার ক্লাব। অর্গানাইজিং পার্টনার হিসেবে ছিল ইঞ্জিনিয়ার্স আই। মিডিয়া পার্টনার হিসেবে ছিল অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট। 

কুইজ প্রতিযোগিতার ফলাফল দেখতে ক্লিক করুন এখানে 

এইচকে