ভারতের দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র ঝড় যেন থামতে চাইছে না। এই সিনেমার গানগুলোতে এখনো বুঁদ হয়ে আছেন দর্শক। এবার সেই ঝড়ে সামিল হলেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি নাচলেন ‘সামি সামি’ গানে।

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন শ্রীলেখা। তাতে দেখা যায়, মেকআপ রুমে ‘সামি সামি’ গানের তালে চুটিয়ে নাচছেন অভিনেত্রী। তার পরনে জিন্স আর লাল রঙা টি-শার্ট। জ্যাকেট স্টাইলে পরেছেন চকলেট রঙা শার্ট।

‘পুষ্পা’য় গানটিতে পারফর্ম করেছেন রাশমিকা মান্দানা ও আল্লু অর্জুন। এর আগে আরও অনেক তারকা গানটিতে কোমর দুলিয়ে ভাইরাল হয়েছেন। শ্রীলেখাও নিজেকে দূরে রাখতে পারলেন না এই জাদু থেকে। ৪৬ বছর বয়সেও ভক্তদের মাতিয়ে দিলেন অভিনেত্রী।

গানের সঙ্গে শ্রীলেখার নাচ দেখে মুগ্ধ তার ভক্তরা। কেউ লিখেছেন, ‘উফ ফাটিয়ে দিয়েছেন’, আরেকজন লিখেছেন, ‘আমি তোমার সঙ্গে নাচতে চাই’, আরেক ভক্ত মন্তব্য করেছেন, ‘এই বয়সেও কম না!’

উল্লেখ্য, তেলেগু ইন্ডাস্ট্রির সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ নির্মাণ করেছেন সুকুমার। সিনেমাটি ভারতজুড়ে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। বক্স অফিসে প্রায় ৪০০ কোটি রুপি আয় করে এটি। আন্তর্জাতিক অঙ্গনেও ‘পুষ্পা’র জয়জয়কার। আগামীতে সিনেমাটির দ্বিতীয় পর্ব ‘পুষ্পা: দ্য রুল’ মুক্তি পাবে।

কেআই/আরআইজে