‘পুষ্পা’ জ্বরে আক্রান্ত পুরো বিশ্ব। ভারতের তেলেগু ইন্ডাস্ট্রির এই সিনেমার গান ভাইরাসের মতো ছড়িয়ে গেছে সবদিকে। বিশ্বখ্যাত ক্রিকেটার থেকে শুরু করে অন্তর্জাল তারকা কিংবা সাধারণ মানুষ, সবাই পুষ্পার গানে মেতেছে। কেউ গানের তালে নেচে ভিডিও প্রকাশ করছেন, কেউ আবার নিজেই গেয়ে ফেলছেন পছন্দের গানটি।

এবার ‘পুষ্পা’ সিনেমার একটি গানের তালে কোমর দোলালেন প্রার্থনা ফারদিন দীঘি। ঢাকাই সিনেমার তরুণ এই নায়িকা বধূ সেজে নেচেছেন ‘সামি সামি’ গানের সঙ্গে। তাকে সঙ্গ দিয়েছেন কোরিওগ্রাফার তানজিল জনি। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ভিডিওটি জনির ফেসবুক পেজে আপলোড করার পর সেটার ভিউ প্রায় লাখের কাছাকাছি।

দীঘি বরাবরই বধূ সাজতে ভালোবাসেন। এ পর্যন্ত বহুবার তাকে এই সাজে দেখা গেছে। মঙ্গলবার আবারও তিনি ব্রাইডাল ফটোশুট করেছেন। সেই কাজের ফাঁকেই তানজিল জনির সঙ্গে ‘সামি সামি’ গানে মেতে ওঠেন নায়িকা।

বলে রাখা প্রয়োজন, ‘পুষ্পা’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন সাউথ ইন্ডিয়ান সুপারস্টার আল্লু অর্জুন। তার বিপরীতে আছেন রাশমিকা মান্দানা। সিনেমাটি গত বছরের ১৭ ডিসেম্বর মুক্তি পায় প্রেক্ষাগৃহে। এরপর বক্স অফিসে তোলে ঝড়। ৩৫০ কোটি রুপির বেশি আয় করেছে এই সিনেমা। এছাড়া অনলাইন প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তির পরও ব্যাপক সাফল্য পেয়েছে সুকুমার পরিচালিত সিনেমাটি।

‘পুষ্পা’ সিনেমায় ‘সামি সামি’ ছাড়াও ‘শ্রীভাল্লি’, ‘ও আন্টাভা’ ইত্যাদি গানগুলো রয়েছে। সবগুলো গানই পেয়েছে আকাশচুম্বী জনপ্রিয়তা। বলাই বাহুল্য, নিকট অতীতে কোনো সিনেমাই বক্স অফিস ও জনপ্রিয়তায় এতো বেশি সাফল্য পেয়নি।

কেআই