ছিলেন গ্রামের এক সাধারণ মানুষ। বিক্রি করতেন কাঁচা বাদাম। বসবাস করতেন ভাঙাচোরা ঝুপড়ির মতো এক ঘরে। সেই মানুষটিই কিনা হয়ে উঠলেন ইন্টারনেট সেনসেশন। ভাইরাল হওয়ার সুবাদে এখন বিনোদন জগতে তার ঢের কদর।

তিনি ভুবন বাদ্যকর। পশ্চিমবঙ্গের বীরভূমের বাসিন্দা। গান গেয়ে গেয়ে বাদাম বিক্রি করতেন। সেই গানই ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। কিছুদিন আগেই তুমুল জনপ্রিয় টিভি শো দাদাগিরিতে অংশ নেন ভুবন। সেখানে সৌরভ গাঙ্গুলির মুখোমুখি হয়ে প্রশ্নোত্তর খেলেন।

এবার টালিউডের সুপারস্টার জিতের অতিথি হলেন ভুবন। তবে এবার একা নন, স্ত্রীকে সঙ্গে নিয়েই টিভি পর্দায় হাজির হয়েছেন তিনি। অনুষ্ঠানের নাম ‘ইসমার্ট জোড়ি’। এটি সঞ্চালনা করেন জিৎ।

বিশেষ এই পর্বের একটি প্রমো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যায়, ভুবন বাদ্যকরকে মঞ্চে ডাকেন জিৎ। হাস্যোজ্জ্বল মুখে স্ত্রীকে নিয়ে মঞ্চে পা রাখেন তিনি। এরপর তার স্ত্রীকে জিৎ জিজ্ঞেসা করেন, ‘ভুবন বাবু আপনাকে এখন পর্যন্ত সবচেয়ে ভালো উপহার কী দিয়েছেন?’

এক গাল হেসে ভুবনের স্ত্রী বলেন, ‘কিস দেয়!’ সঞ্চালক ফের প্রশ্ন করেন, কীভাবে দেয়? এ কথা শুনেই ভুবন বাদ্যকর স্ত্রীকে জড়িয়ে ধরে দুই গালে চুম্বন করেন।

‘কাঁচা বাদাম’ খ্যাত গায়ক ও তার স্ত্রীর এমন রোম্যান্টিক মুহূর্ত ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। বলা হচ্ছে, ধন-সম্পদ না থাকলেও তাদের মধ্যে ভালোবাসার শক্তি আছে।

জানা গেছে, ‘ইসমার্ট জোড়ি’র বিশেষ এই পর্ব দেখা যাবে আগামী ২৬ মার্চ রাত ৯টায় স্টার জলসায়।

কেআই