২০০৬ সালে ‘ক্লোজআপ ওয়ান: তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে অভিষেক মেধাবী গায়ক সাব্বির জামানের। এরপর ধীরে ধীরে সুরকার-সংগীত পরিচালক হিসেবেও আত্মপ্রকাশ করেন। বর্তমানে গায়ক-সংগীত পরিচালক দুই ক্ষেত্রেই কাজ করে যাচ্ছেন তিনি।

এবার প্রথমবারের মতো কোনো বিজ্ঞাপনচিত্রের মডেল হলেন নিয়মিত স্টেজ কাঁপানো এই গায়ক। ‘ডেলেভি’ নামে কুরিয়ার সার্ভিসের বিজ্ঞাপনচিত্র এটি। এতে সাব্বির সঙ্গে মডেল হয়েছেন তার স্ত্রী রেহানা জামান রিনি। গতকাল বিজ্ঞাপনচিত্রটির শুটিংয়ে অংশ নেন এই দম্পতি।

এতে বাস্তব জীবনের মতো স্বামী-স্ত্রীর চরিত্রেই অভিনয় করেছেন সাব্বির ও রিনি। তাদের সঙ্গে রয়েছেন ৫ বছরের এক শিশু অনন্যা।

ঢাকা পোস্টকে সাব্বির বলেন, ‘আমি গানের মানুষ। গান নিয়ে যত ভাবনা। এই প্রতিষ্ঠানের পরিচালক অমিত আমার চাচাতো ভাই। সামাজিক মাধ্যমে আমাদের স্বামী-স্ত্রীর বিভিন্ন ছবি ও ভিডিও দেখে তার ভালো লাগে। সে চিন্তা থেকেই আমাদেরকে কাজটি করার প্রস্তাব দেয়। বলা যায়, তার জোরালো অনুরোধের কারণেই কাজটি করেছি। এটা আমাদের জন্য দারুণ একটা অভিজ্ঞতা। আশা করি দর্শকেরও ভালো লাগবে।’

সাব্বির আরও জানান, এটি মূলত ওভিসি। পরিচালনা করেছেন নাভান জামান। এই কুরিয়াস সার্ভিসে খাবার থেকে শুরু করে দ্রুত অনেক কিছুর সার্ভিস পাওয়া যাবে। শিগগিরই অনলাইনে এটির প্রচার শুরু হবে।

উল্লেখ্য, এর আগে সাব্বিরের একটি গানে মডেল হয়েছিলেন তার স্ত্রী রিনি। এবার জুটি বেঁধে বিজ্ঞাপনচিত্রে হাজির হচ্ছেন চট্টগ্রামের এই দুই তরুণ-তরুণী।

আরআইজে