ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা রাম চরণ। সম্প্রতি মুক্তি পাওয়া তার নতুন সিনেমা ‘আরআরআর’ বিশ্বজুড়ে দারুণ সাড়া জাগিয়েছে। গত ২৫ মার্চ মুক্তি পাওয়ার পর ইতোমধ্যে প্রায় ১ হাজার কোটি রুপি আয় করে ফেলেছে। যার ফলে লগ্নি তুলে সিনেমাটি হিট তকমা পেয়ে গেছে।

অসামান্য এই সাফল্যে উচ্ছ্বসিত রাম। তাই সহকর্মীদের বিশেষ উপহার দিলেন অভিনেতা। ‘আরআরআর’ সিনেমার টেকনিশিয়ান টিমের ৩৫ জনকে সোনার কয়েন দিয়েছেন তিনি। সঙ্গে মিষ্টির বাক্স।

জানা গেছে, প্রতিটি কয়েনে ১ তোলা স্বর্ণ রয়েছে। সিনেমার সাফল্যের খুশিতে টেকনিশিয়ানদের নিজের বাসায় ডাকেন রাম। এরপর তাদের সঙ্গে বসে খাবার খান এবং উপহার দেন। রামের এই অনন্য মানসিকতায় মুগ্ধ সবাই।  

‘আরআরআর’ সিনেমার দৃশ্যে জুনিয়র এনটিআর ও রাম চরণ 

প্রসঙ্গত, ‘আরআরআর’ নির্মাণ করেছেন ‘বাহুবলী’ খ্যাত এস এস রাজামৌলি। এতে রাম চরণের সঙ্গে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর। আরও আছেন আলিয়া ভাট, অজয় দেবগন, অলিভিয়া মরিস প্রমুখ। ব্রিটিশ বিরোধী আন্দোলনের দুই বীর কামারাস ভীমা ও আলুরি সীতারামা রাজুর চরিত্রের ওপর ভিত্তি করে কল্পিত কাহিনি নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। এর বাজেট ছিল ৫০০ কোটি রুপির বেশি।

২৫ মার্চ মুক্তির প্রথম দিনই বিশ্বজুড়ে ২৫০ কোটি রুপি আয় করে তাক লাগিয়ে দিয়েছে এই সিনেমা। এমনকি এক দিনের বৈশ্বিক আয়ে হলিউডের ‘ব্যাটম্যান’কে পর্যন্ত টক্কর দিয়েছে এটি। যা ভারতীয় সিনেমার ক্ষেত্রে নতুন মাইলফলক।

কেআই