সময়ের জনপ্রিয় নাট্য নির্মাতা কাজল আরেফিন অমি। শুরু থেকেই নির্মাণে দর্শকপ্রিয়তার দিক থেকে একের পর এক চমক দিয়ে যাচ্ছেন তিনি। গত ঈদে ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত এই নির্মাতার ৫টি নাটক প্রকাশিত হয়।  

নাটকগুলো হলো-‘ব্যাচেলরস রমজান’, ‘ফিমেল ২’, ‘ব্যাড বাজ’, ‘দ্য কিডনাপার’ ও ‘হেল্প মি’। এই নাটকগুলোর সবগুলোই বর্তমানে রয়েছে আলোচনায়। এরইমধ্যে ঈদে অমির নির্মিত ৫ নাটকের দুটিই ইউটিউবে কোটি ভিউয়ার ছাড়িয়েছে। এগুলো হলো ‘ব্যাচেলরস রজমান’ এবং ‘ফিমেল ২’।

‘ব্যাচেলরস রমজান’ মাত্র ৬ দিনে ১ কোটি ভিউ অতিক্রম করে। দেশের ইতিহাসে এর আগে কোনো নাটক ইউটিউবে এত কম সময়ে এই মাইলস্টোন ছুঁতে পারেনি। গত ৬ মে রাতে ইউটিউবে ধ্রুব টিভি চ্যানেলে উন্মুক্ত করা নাটকটির বর্তমান ভিউ ১ কোটি ২৬ লাখের বেশি।

ব্যাচেলরস রমজান

অন্যদিকে, ইউটিউবে মাত্র ৮ দিনে কোটি ভিউয়ার পেয়েছে অমির আরেক নাটক ‘ফিমেল ২’। ১০ মে ইউটিউবে মোশন রক এন্টারটেইনমেন্ট চ্যানেলে আপ করা নাটকটির বর্তমান ভিউ ১ কোটি ৬ লাখের বেশি।

এছাড়া ঈদে অমি নির্মিত ‘ব্যাড বাজ’ ৮৩ লাখের বেশি, ‘দ্য কিডনাপার’ ২৭ লাখের বেশি এবং ‘হেল্প মি’ ১৯ লাখের বেশি ভিউয়ার পেয়েছে। সব মিলিয়ে ঈদ নাটকগুলোর মধ্যে ইউটিউবে সবচেয়ে বেশি সাফল্য পেয়েছেন কাজল আরেফিন অমির নাটক। যা নিয়ে বেশ উচ্ছ্বসিত এই তরুণ।

ফিমেল ২

অমি বলেন, ‘রিভিউ গ্রুপে নয়, দর্শকদের ভালোবাসায় সিক্ত আমি। এই ঈদে যে পরিমাণ কষ্ট করেছি, দর্শক ভালোবেসে তার প্রতিদান দিচ্ছেন। ধন্যবাদ আমার দর্শকদের।’

তিনি আরও যোগ করেন, ‘আগেও বলেছি, এখনো বলছি, আমি সাধারণ মানুষের গল্প বলি। আমি গণ মানুষের গল্প দেখাতে পছন্দ করি। মানুষ সেটা পছন্দ করছে, ভালোবাসা দিচ্ছে এটাই আমার কাছে বড় পাওয়া।’

আরআইজে