সময়ের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি গত ঈদে ৫টি নাটক নিয়ে দর্শকের সামনে হাজির হন। এগুলো হলো-‘ব্যাচেলরস রমজান’, ‘ফিমেল ২’, ‘ব্যাড বাজ’, ‘দ্য কিডনাপার’ ও ‘হেল্প মি’। এই নাটকগুলোর সবগুলোই বর্তমানে রয়েছে আলোচনায়। নাটকগুলোর দুটি-‘ব্যাচেলরস রজমান’ এবং ‘ফিমেল ২’ আগেই ইউটিউবে কোটি ভিউয়ার ছাড়ায়।

এবার কোটি ভিউয়ার পূর্ণ করলো অমির ঈদের আরেকটি নাটক। যার নাম ‘ব্যাড বাজ’। গত ৭ মে ইউটিউবে ক্লাব ১১ এন্টারটেইনমেন্ট চ্যানেলে নাটকটি উন্মুক্ত করা হয়। শনিবার (৪ জুন) কোটি ভিউয়ার পূর্ণ করেছে নাটকটি। একমাত্র নির্মাতা হিসেবে অমির ঈদের তিনটি নাটক ছুঁলো কোটি ভিউয়ারের মাইলফলক।

বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত অমি। বলেন, ‘রিভিউ গ্রুপে নয়, দর্শকদের ভালোবাসায় সিক্ত আমি। এই ঈদে যে পরিমাণ কষ্ট করেছি, দর্শক ভালোবেসে তার প্রতিদান দিচ্ছেন। তার ঈদের জন্য নির্মিত আমার ৩টি নাটক কোটি ভিউয়ার পার করেছে। এ নিয়ে আমার ২৩টি নাটক এই মাইলফলক স্পর্শ করল। ধন্যবাদ আমার সকল দর্শকদের।’

কাজল আরেফিন অমি

‘ব্যাড বাজ’ নাটকে বিশ্ববিদ্যালয়ের ৫ বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, সাফা কবির, পারসা ইভানা, মিশু সাব্বির ও সাইদুর রহমান পাভেল। এর শুটিং হয়েছে কাপ্তাই।

নাটকের গল্প এগোয় একটি ট্যুরে তাদের ঘুরতে যাওয়াকে কেন্দ্র করে। তবে বন্ধুরা সবাই ঘুরতে গেলেও দেখা যায় সামিকে ভালোবাসেন ফারিয়া। বিভিন্ন সময় নিজের সে ভালোবাসা সামির কাছে প্রকাশও করেন তিনি। কিন্তু সামি তাকে নানাভাবে অ্যাভোয়েড করেন। কয়েকবার ফারিয়াকে সবার সামনে অপমানও করেন। কিন্তু শেষ পর্যন্ত নিজের ভালোবাসা দিয়ে সামির মন জয় করে নেন ফারিয়া।

উল্লেখ্য, বর্তমান সময়ে নাট্যাঙ্গনের অন্যতম জনপ্রিয় কারিগর বলা হয় খ্যাত কাজল আরেফিন অমিকে। কারণ তিনি যাই নির্মাণ করেন, তাই জিতে নেয় দর্শকদের মন। ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাণ করে দর্শকের ব্যাপক প্রশংসার পাশাপাশি বেশ কিছু পুরস্কারও ঘরে তুলেছেন তিনি।

আরআইজে