চার বছর পর আবারও বড় পর্দায় ফিরছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তাকে শেষবার দেখা যায় পরিচালক আনন্দ এল রাইয়ের সিনেমা জিরোতে। ২০১৮ সালে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অনুশকা শর্মার সঙ্গে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

এরইমধ্যে পরবর্তী সিনেমার নাম ঘোষণা করেছেন কিং খান। সিনেমার নাম ‘জওয়ান’। পরিচালক অ্যাটলির সঙ্গে শাহরুখের ছবি জওয়ানের ট্রিজার দেখে ভক্তরা বেশ খুশি। ছবিটি হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালম ও কন্নড় ভাষায় ২০২৩ সালের ২ জুন মুক্তি পাবে। কিন্তু কেন সিনেমাটি এত দেরি করে মুক্তি পাচ্ছে, তা নিজেই জানালেন কিং খান। 

অভিনেতা টুইট করে আসন্ন সিনেমার শিরোনাম ঘোষণা করে একটি ভিডিও শেয়ার করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন অ্যাকশন প্যাকড ২০২৩! ২ জুন ২০২৩-এ প্রেক্ষাগৃহে একটি চমকপ্রদ বিনোদন #Jawan আপনাদের জন্য, হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে। সেই সঙ্গে একটি নতুন পোস্টে শাহরুখ পাঁচটি ভিন্ন ভাষায় ছবিটির পোস্টার শেয়ার করেছেন এবং দর্শকদের অপেক্ষা করতে বলেছেন। 

তিনি আরও লেখেন, এটি একটি বিশেষ @redchilliesent প্রকল্প, বিভিন্ন কারণে ছবিটি মুক্তি পেতে দেরি হচ্ছে। অনেক ভালো মানুষ কঠোর পরিশ্রম করে এই ছবিটি তৈরি করেছেন। সহ-প্রযোজক @_গৌরববর্মা, @অ্যাটলি৪৭ এবং তাদের জওয়ানদের ধন্যবাদ জানাতে চাই। 

সিনেমার যে টিজারটি মুক্তি পেয়েছে, সেখানে কিং খানকে ব্যান্ডেজে মোড়ানো অবস্থায় দেখা গেছে। ছবির ফার্স্ট লুক নিয়ে ভক্তদের মধ্যে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে। শাহরুখ খান বড় অ্যাকশন ফিল্ম নিয়ে পর্দায় ফিরছেন।  

জওয়ান সিনেমা সম্পর্কে অভিনেতা জানান, এই দুর্দান্ত সিনেমাটি তৈরি করার জন্য কৃতিত্ব অ্যাটলির। যেটি আমার জন্যও একটি দুর্দান্ত অভিজ্ঞতার ছিল। তাছাড়া আমি খুব অ্যাকশন ফিল্ম পছন্দ করি!।

সূত্র : ওয়ানইন্ডিয়া

জেডএস