ভারতের চন্দননগরের পিয়ালি বসাক। কৃত্রিম অক্সিজেন ছাড়াই মাউন্ট এভারেস্টের শীর্ষে পৌঁছে ইতিহাস লিখেছেন ৩১ বছর বয়সী এই নারী। তার দুই দিন পরই আবার জয় করেছেন লোৎসে। তিনি এখন গর্ব গোটা ভারতের।

পিয়ালি বসাকের এই সাফল্যে মঙ্গলবার (১৪ জুন) চন্দননগরের কাঁটাপুকুরের বাড়িতে তার সঙ্গে দেখা করতে যান টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জি। প্রসেনজিতের যাওয়ার ঘটনায় হাজার মানুষের ভিড় জমেছিল পিয়ালির বাড়ির সামনে।

নিজের বাড়িতে বুম্বাদাকে পেয়ে বেশ খুশি পিয়ালি। তিনি প্রসেনজিতের একজন ভক্তও! দুপুরেই পিয়ালির বাড়িতে পৌঁছান টলিউড সুপারস্টার। সেখানে বেশ কিছুটা সময় কাটান। আড্ডায় মেতে ওঠেন তারা। পিয়ালির কাছ থেকে জানতে চান এভারেস্ট জয়ের গল্প।

নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে পিয়ালি বলে, খুব ভালো লাগছে। প্রসেনজিৎ যে বাড়িতে আসবেন, স্বপ্নেও ভাবিনি।

প্রসেনজিৎ আগামী দিনের শুভেচ্ছা জানিয়ে পিয়ালিকে বলেন, তুমি বাস্তবের একজন যোদ্ধা। আমাদের ছবি রিলিজ করছে বাবা মেয়েকে নিয়ে। তুমি হচ্ছো বাংলার সবচেয়ে বড় খুকু। সেজন্য ভাবলাম ছবি রিলিজের আগে তোমার সঙ্গে দেখা করব।

তিনি পিয়ালিকে আরও বলেন, আমার ‘আয় খুকু আয়’-এর প্রচার প্রায় শেষ। ছবিতে আমি বাবা, মেয়ের জন্য লড়াই করছি। তবে মনে হলো পিয়ালি আমাদের গর্বের, মেয়েদের জন্য গর্ব। তাই ভাবলাম ছবি রিলিজের আগে তোমার কাছে আসব। তোমার কাছে আসা মানে আমার মেয়ের কাছে আসা।

১৭ জুন ‘আয় খুকু আয়’ দেখার জন্য তিনি আমন্ত্রণও জানান পিয়ালিকে।

এমএইচএস