হাসানুল হক ইনুর হাত থেকে পুরস্কার গ্রহণ করছেন মারজিয়া মিমি

সেরা স্বল্পদৈর্ঘ্য ভিডিও নির্মাতা হিসেবে ‘চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০’ পুরস্কার অর্জন করেছেন লাইকি ক্রিয়েটর নুসান তাসমি ও মারজিয়া মিমি। জনপ্রিয় তারকাদের সমাগমে চ্যানেল আইয়ের চেতনা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে তারা এই পুরস্কার গ্রহণ করেন। 

দুটি আজীবন সম্মাননা পুরস্কারসহ মোট ২৩ বিভাগে ‘চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০’ প্রদান করা হয়। জুরি বোর্ডের সদস্যরা চলচ্চিত্র, নাটক, পরিচালক, অভিনেতা ও আরও অন্যান্য বিভাগে বিজয়ী নির্ধারণ করেন। 

পুরস্কার গ্রহণ করছেন নুসান তাসমি

পুরস্কার পাওয়া প্রসঙ্গে নুসান তাসমি বলেন, ‘যে কোনো সৃজনশীল প্রচেষ্টার জন্য স্বীকৃতি পেলে সবসময়ই ভালো লাগে। সেরা শর্ট ভিডিও কনটেন্ট ক্রিয়েটের হিসেবে নির্বাচিত হয়ে সম্মানবোধ করছি। এজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ।’

মারজিয়া মিমি বলেন, ‘প্রথমে আমি বিশ্বাস করতে পারছিলাম না, যে সত্যিই আমাকে এমন সম্মানজনক পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়েছে। এই অর্জন আমাকে আরও বেশি দায়িত্বশীল করে তুলবে। এছাড়া আমার ফলোয়ারদের প্রত্যাশার দিকে মনযোগী হতে অনুপ্রাণিত করেছে। চ্যানেল আইকে এজন্য অসংখ্য ধন্যবাদ।’

উল্লেখ্য, সিঙ্গাপুরভিত্তিক স্বল্প দৈর্ঘ্যের ভিডিও তৈরি ও শেয়ারিং প্ল্যাটর্ফম লাইকি। ২০১৭ সালরে জুলাই মাসে এটি উন্মোচন করা হয়। বর্তমানে লাইকি বিশ্বের অন্যতম জনপ্রয়ি অ্যাপ ও বিশ্বজুড়ে এর ১৫ কোটিরও বেশি ব্যবহারকারী রয়েছে। 

এমআরএম