রাফিয়াত রশিদ মিথিলা, ছবি : ঢাকা পোস্ট

আজ ৮ মার্চ (সোমবার) বিশ্ব নারী দিবস। আর এদিন থেকেই নতুন একটি সেলিব্রেটি টক শো নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী ও পিএইচডি গবেষক রাফিয়াত রশিদ মিথিলা। তার এই টক শোর নাম ‘অনেক অজানা কথা’। আজ দুপুর ১২টায় জিফাইভের ফেসবুক পেজসহ সবগুলো প্ল্যাটফর্মে শোটি একযোগে প্রচার করা হবে। এছাড়া এটি পরবর্তীতে দেখা যাবে জিফাইভের অ্যাপেও।

মিথিলা জানান, এটি মূলত অনলাইন ভিত্তিক শো। অনলাইনেই ধারণ করা হয়েছে। প্রথম পর্বে তার অতিথি হয়ে এসেছেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম এবং নবীন অভিনেত্রী আয়েশা খান। তারা দুজনেই কি না জিফাইভের ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’-এ মিথিলার সঙ্গে অভিনয় করেছেন।

অনুষ্ঠানের পোস্টার

মিথিলা বলেন, “আজকে যেহেতু নারী দিবস সেহেতু আমরা এই দিবসটি নিয়ে কথা বলেছি। এছাড়া ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ নিয়েও নিজেদের অভিজ্ঞাতা শেয়ার করেছেন তারা। অনুষ্ঠানটির ব্যাপ্তি প্রায় ৩০ মিনিট। আমরা চেষ্টা করেছি পুরোটা সময় উপভোগ করার জন্য। আশা করি সবাই উপভোগ করবেন।’

কিছুদিন আগেই স্বামী সৃজিত মুখার্জি এবং কন্যা আইরাসহ কলকাতা থেকে ঢাকায় এসেছিলেন মিথিলা। ৩ মার্চ আবারও কলকাতায় ফিরে গেছেন। কিছুদিনের মধ্যেই ঢাকায় ফিরে ঈদের কাজ করবেন বলে জানিয়েছেন তিনি। 

আরআইজে