বলিউডের নির্মাতা সঞ্জয় লীলা বানশালী করোনায় আক্রান্ত হয়েছেন। ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র শুটিং চলার সময় করোনা পরীক্ষার পজিটিভ রিপোর্ট পান। বর্তমানে তিনি কোয়ারেন্টিনে রয়েছেন। 

রণবীর কাপুরের পর এবার করোনা পজিটিভ হলেন সঞ্জয় লীলা বানশালী। এর পর থেকে আলিয়া ভাটও বেশ সতর্কে আছেন। শুটিং থেকে ফিরে তিনি কোয়ারেন্টিনে বলে জানা যায়।

সঞ্জয় লীলা বানশালী করোনা আক্রান্তের পর তার মায়েরও পরীক্ষা করানো হয়। সেই রিপোর্ট নেগেটিভ আসে। তবুও কোয়ারেন্টিনে রয়েছেন এই নির্মাতার মা।

মুম্বাইয়ের গোরেগাঁও ফিল্ম সিটিতে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’-এর শুটিং করছিলেন বানশালী। গত বছর মহামারির কারণে আটকে ছিল কাজ। সব স্বাভাবিক হলে আবারও পুরোদমে শুরু করেন শুটিং। 

আলিয়া ভাটকে নিয়ে প্রথমবার কাজ করছেন সঞ্জয় লীলা বানশালী। জানুয়ারিতে প্রকাশ পায় সিনেমার প্রথম লুক। চ্যালেঞ্জিং এই চরিত্রে দেখে প্রশংসায় ভাসতে থাকেন আলিয়া। অজয় দেবগনকেও দেখা যাবে এই সিনেমায়। 

হুসাইন জায়েদির বই ‘মাফিয়া ক্যুইনস অব মুম্বাই’-এর অবলম্বনে নির্মিত হয়েছে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। প্রথমে সিনেমার নাম ঠিক হয়েছিল ‘হীরা মান্ডি’। যেখানে অভিনয়ের কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। 

পরবর্তীতে সিনেমার শুরুর পরিকল্পনা বাতিল হয়ে যায়। নাম পাল্টানোর সঙ্গে পাল্টে যায় নায়িকাও। প্রিয়াঙ্কার পরিবর্তে অভিনয় করেন আলিয়া ভাট।

উল্লেখ্য, সিনেমার শুটিং এখনও শেষ না হলেও শুরু হয়ে গেছে বিতর্ক। মহারাষ্ট্রের কংগ্রেস বিধায়ক আমিন প্যাটেল ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’-এর নাম পরিবর্তনের দাবি জানিয়েছেন। ‘কাঠিয়াওয়াড়ি’ শব্দ নিয়ে আপত্তি তুলেছেন তিনি।

এমআরএম