গুঞ্জন ছিল আগে থেকেই। প্রেমের সম্পর্কে আছেন দক্ষিণ ভারতের অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা ও অভিনেত্রী রাশমিকা মান্দানা। ২০২৩ সালের শুরুতে আবারও পুরোনো গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠল।

রবিবার (১ জানুয়ারি) দুই তারকাই নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বেশ কিছু ছবি আপলোড করেছেন। বছর শুরুর উইকএন্ডে দুজনকেই সমুদ্র সৈকতে রিল্যাক্স করতে দেখা গিয়েছে। ট্রপিক্যাল ডেস্টিনেশনে সময় কাটানোর ছবি আপলোড করেই নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন তারা।

ছবিতে দক্ষিণী ইন্ডাস্ট্রির দুই সুপারস্টারকে একসঙ্গে দেখা যায়নি ঠিক কথা। কিন্তু তাদের স্ন্যাপের ব্যাকগ্রাউন্ড দেখে ভক্তরা নিশ্চিত যে দুই তারকা একসঙ্গেই নতুন বছরকে আলিঙ্গন করেছেন। এদিন ‘লাইগার’ খ্যাত বিজয় নিজের একটি শার্টলেস ছবি আপলোড করে লেখেন, ‘গত বছর আমরা নানা ধরনের মুহূর্তের সাক্ষী হয়েছি।’

তার সংযোজন, ‘কখনও হেসেছি। কখনও নিঃশব্দে কেঁদেছি। কখনও লক্ষ্যকে ধাওয়া করে ছুটেছি। কখনও জিতেছি। কখনও হেরেছি। সবটা সেলিব্রেট করার প্রয়োজনীয়তা রয়েছে বৈকি! কারণ, সেটাই জীবন। হ্যাপি নিউ ইয়ার মাই লাভস। হ্যাভ আ গ্রেট নিউ ইয়ার।’ তারকাকে ওই ছবিতে পুলে দাঁড়িয়ে শ্যাম্পেনের বোতল খুলতে দেখা গিয়েছে।

অন্যদিকে রাশমিকা নিজের সানকিসড ছবি আপলোড করে লিখেছেন, ‘হ্যালো ২০২৩।’ শুধুমাত্র নিজেদের ছবিই আপলোড করেছেন দুই তারকা। তবে দুইয়ে দুইয়ে চার করে নিতে অসুবিধা হয়নি তাদের ভক্তদের। এর আগেও কিন্তু একাধিকবার একইরকম ডেস্টিনেশনে পাড়ি দিতে দেখা গিয়েছে বিজয় এবং রাশমিকাকে।

দীর্ঘদিন ধরে দুই অভিনেতার মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে বলে দাবি ওঠে নেটপাড়ায়। এমনকি শোনা যায়, বিজয়ের জন্য নিজের প্রাক্তন প্রেমিক রক্ষিত শেঠির সঙ্গে বাগদান ভেঙেছিলেন রাশমিকা। তবে কোনোদিনই এই সম্পর্কের কথা স্বীকার করেননি বিজয় বা রাশমিকা। আবার পুরোপুরি সবটা অস্বীকারও করেননি তারা।

উল্লেখ্য, গত বছর এই দুই দক্ষিণী তারকার বলিউড অভিষেক ঘটে। বিজয়ের ‘লাইগার’ কিংবা রাশমিকার ‘গুডবায়’ কোনোটাই বক্স অফিসে সফলতা পায়নি।