সিয়াম আহমেদ, পরীমনি ও সঞ্জয় সমাদ্দার

ঢাকাই সিনেমার এই সময়ের হার্টথ্রব নায়িকা পরীমনি। একের পর এক সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন তিনি। বিশেষ করে করোনার পর তার কাজের সংখ্যা আরও বেড়েছে। ধারণা করা হচ্ছে এ বছর শেষে নায়িকা হিসেবে সর্বোচ্চ সিনেমা থাকবে তার। 

পরীমনিকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল ২০২০ সালের ডিসেম্বরে। ‘বিশ্বসুন্দরী’তে সিয়াম আহমেদের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। পরিচালনায় ছিলেন চয়নিকা চৌধুরী। মুক্তির ১৪ সপ্তাহ পরও বিভন্ন হলে চলছে সিনেমাটি।

সিনেমাটির চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দুই অভিনয়শিল্পীর সঙ্গে প্রযোজক ও পরিচালক

এরমধ্যেই পরীমনি ও সিয়াম জুটি তাদের তৃতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হলেন। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটির নাম ‘বায়োপিক’। এটি পরিচালনা করবেন সঞ্জয় সমদ্দার। এটি তার প্রথম সিনেমা। নাট্য নির্মাতা হিসেবে পরিচিত তিনি। সম্প্রতি তার ‘কনক চাপা’ নাটকটি ব্যাপক জনপ্রিয়তা পায়। 

সিনেমাটি প্রসঙ্গে সঞ্জয় সমদ্দার ‘ঢাকা পোাস্ট’কে বলেন, ‘প্রথম সিনেমা নির্মাণ করতে যাচ্ছি। এখন প্রি প্রোডাকশনের কাজ চলছে। এতে সিয়াম ও পরীমনিকে জুটি হিসেবে দেখা যাবে। ঈদের পর থেকে শুটিং করব।’

১৯ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পরীর ‘স্ফুলিঙ্গ’। এটি নির্মাণ করেছেন তৌকির আহমেদ। পরীমনি ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, শ্যামল মওলা, রওনক হাসান, মামুনুর রশীদ, আবুল হায়াত, শহীদুল আলম সাচ্চু, ফজলুর রহমান বাবুসহ অনেকে।

এমআরএম