সাত পাকে তখনও বাঁধা পড়েননি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। তখনই হবু দম্পতির জন্য শুভেচ্ছা বার্তা জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। মঙ্গলবার জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে সিড ও কিয়ারার চারহাত এক হয়েছে। এই দুই তারকার বিয়ের পরে তাদের আরও একবার শুভেচ্ছা জানালেন কঙ্গনা। প্রশংসা করলেন তাদের ‘বিরল’ প্রেমের। সঙ্গে তার গলায় শোনা গেল বলিউডের অন্য তারকা জুটিদের প্রতি কটাক্ষের চেনা সুর।

গত কয়েক বছর ধরেই প্রেম করছেন সিদ্ধার্থ মালহোত্র ও কিয়ারা আদভানি। বলিউডে তাদের প্রেমের গুঞ্জন শো‌না গেলেও কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি কেউই। এমনকি, বিয়ের কানাঘুষাতেও পাত্তা দেননি বলিউডের অন্যতম জনপ্রিয় এ তারকা যুগল। 

সমাজিকমাধ্যমে তাদের বিয়ের ছবি ভাইরাল হতেই বেশ কিছু মানুষের প্রশ্ন, ‘তারা প্রেম করলেন কবে?’ এই প্রশ্নের উত্তর দেওয়ার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন কঙ্গনা। তার মন্তব্য, ‘কোনো সংস্থা বা ছবির প্রচারের জন্য বা অ্যাটেনশন পাওয়ার জন্য ওরা প্রেম করেননি। বলিউডের অন্যান্য ভাওতাবাজির সম্পর্কের মতো নয়, এই ইন্ডাস্ট্রিতে দের প্রেম বিরল।’ 

এর মাধ্যমে নবদম্পতির প্রশংসা করলেও বলিউডের অন্য তারকা জুটিদের খোঁচা দিতেও যে ছাড়েননি অভিনেত্রী।

কয়েকদিন আগেই নাম না করে, রণবীর কাপুর ও আলিয়া ভাটকে নিশানা করে একাধিক অভিযোগ করেন কঙ্গনা। তার ওপর নাকি নজরদারি চালাচ্ছেন ওই জুটি, দাবি করেন ‘গ্যাংস্টার’ খ্যাত এই অভিনেত্রী।

সূত্র : আনন্দবাজার

জেডএস