রাহুল-আথিয়া, সিদ্ধার্থ-কিয়ারা। এবার কি তবে প্রভাস-কৃতির বিয়ের সানাই বাজছে? বলিউডের আকাশে-বাতাসে এমনটাই গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। হাতে সময়ও খুব একটা নেই। আগামী সপ্তাহেই নাকি বাগদান সারবেন এই এই তারকা জুটি! জায়গা হিসেবে বেছে নিয়েছেন মালদ্বীপকে।

বছরের শুরুতেই যেন বিয়ের হিড়িক চলছে বলিউডে। মাত্র একদিন আগে সিড-কিয়ারা সাত পাক ঘুরলেন। এবার পালা প্রভাস-কৃতির। অনেকদিন ধরেই বিয়ের গুঞ্জন চলছে তাদের। এবার বোধহয় গুঞ্জন সত্যি হতে চলেছে। যদিও কৃতি এর আগে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি প্রভাসের সঙ্গে কোনোভাবে যুক্ত নন।

এদিকে নায়িকার কথা মানতে রাজি নন এক সিনে সমালোচক। তিনিই নাকি সামাজিকমাধ্যমে এই খবর ছড়িয়েছেন। তার কথায়, ‘অভিনেতারা এভাবেই বলে থাকেন। তারপর দেখা যায়, নির্দিষ্ট দিনে তারা বাগদান বা বিয়ে সারছেন। তেমনই প্রভাস-কৃতি সামনের সপ্তাহে মালদ্বীপে বাগদান সারতে চলেছেন।’

সামাজিক মাধ্যমে এই কথা লিখতেই কটাক্ষের শিকার সেই সমালোচক। নেটিজেনদের দাবি, ভুয়া খবর ছড়াচ্ছেন তিনি। এরকম কিছুই ঘটছে না। খামোখা গুজব ছড়ানো হচ্ছে।

সিদ্ধার্থ-কিয়ারার ক্ষেত্রেও শুরুতে এমনই হয়েছিল। তাদের মধ্যে প্রেম আছে কেউ বিশ্বাস করতে চাইতেন না। এদিকে ‘শেরশাহ’ ছবির শুটিং থেকেই তাদের প্রেম। বিয়ে নিয়েও কম জলঘোলা হয়নি। কবে বিয়ে, কখন বিয়ে নিয়ে অনুরাগীদের কৌতূহলের অন্ত ছিল না। বিয়ের শেষ মুহূর্তে তাদের বিয়ের তারিখও বদলেছে। সব মিলিয়ে উত্তেজনার পারদ চরমে।

এতসব দেখার পর প্রভাস-কৃতির বাগদানের গুঞ্জনও চট করে কেউ উড়িয়ে দিতে পারছেন না। কে জানে রটনা আবার কখন ঘটনায় মোড় নেয়। তবে ‘আদিপুরুষ’ জুটিকে সত্যি সত্যি বিয়ের পিঁড়িতে দেখতে চান তাদের অনুরাগীরা।