ফের সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ানের ছবি ভাইরাল হয়েছে। যা নিয়ে শুরু হয়েছে নেটিজেনদের বিভিন্ন জল্পনা-কল্পনা। ভাইরাল হওয়া সেই ছবিতে দুইজনকে পরস্পরের দিকে এক নজরে তাকিয়ে থাকতে দেখা গেছে। চোখে মুখে হাসি দেখে কে বলবে তাদের ব্রেকআপ হয়েছে!

কার্তিক আরিয়ানের প্রেমচর্চা নতুন নয়। কৃতি শ্যানন থেকে সারা আলি খান, নুসরত ভারুচাসহ বহু নায়িকার সঙ্গেই নাম জড়িয়েছে তিনি। তবে যাবতীয় জল্পনা-কল্পনা নিয়ে মুখ খুলেছেন কার্তিক। নিজ ভঙ্গিতে ওই ভাইরাল হওয়া ছবি নিয়ে জবাব দিয়েছেন তিনি।

অভিনেতার কথায়, ‘আমরা একই সময়ে উদয়পুরে ছিলাম। তাই দেখা হয়ে গিয়েছিল। তখন অনেকেই আমাদের দুইজনের ছবি তুলেছিলেন। আমি অবাক হচ্ছি এটা দেখে যে, মাত্র একটা-দুটো ছবিই ভাইরাল হয়েছে’। মজার ছলেই এই জবাব দিলেন কার্তিক।

ফেব্রুয়ারি মাসে মায়ের জন্মদিনের সেলিব্রেশনে উদয়পুরে পৌঁছেছিলেন সারা, সেই সময় ‘শেহজাদা’র প্রচারে সেখানে হাজির ছিলেন কার্তিকও। সেই সূত্রেই দেখা দুই প্রাক্তনের। যদিও জনসমক্ষে নিজেদের প্রেমের কথা কোনোদিন স্বীকার করেননি সারা-কার্তিক। তবে হাটে হাঁড়ি ভেঙে দেন ধর্মা কর্ণধার। গত বছর এক সাক্ষাৎকারে তিনি বলে বসেন, ‘আমার শো থেকে বলিউডের বহু তারকাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। এই বিষয়টা আমি দারুণ উপভোগ করি। রণবীর-আলিয়া থেকে ভিকি-ক্যাটরিনার সম্পর্ক তৈরি হয়েছিল আমার শোয়ের হাত ধরেই। সেই তালিকায় সারা আলি খান আর কার্তিক আরিয়ানও রয়েছেন। সারা কিন্তু কফি উইথ করণের কাউচে বসে কার্তিকের প্রতি ক্রাশের কথা বলেছিলেন। এরপর তারা ডেটও করেছেন।’

এফকে