জোয়া আখতারের ছবি দিয়ে বলিউডে হাতেখড়ি হচ্ছে সুহানা খানের। তবে বলিউড অভিষেকের আগে থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন শাহরুখ কন্যা। ছোট থেকেই লাইমলাইটে সুহানা খান। সদ্যই নো-মেক লুকে ভাইরাল সুহানার মিষ্টি ছবি। ফুলের তোড়া হাতে ছবিতে পোজ দিতে দেখা গেছে এই তারকা সন্তানকে।

সুহানার ফ্যান পেজের সংখ্যা অসংখ্য, তাদের মাধ্যমেই হু হু করে ছড়িয়ে পড়েছে এই ছবি। ছবিতে পুরোদস্তুর মেকআপহীন লুকে ধরা দিয়েছেন সুহানা, পরনে হালকা গোলাপি উলের টপ, সঙ্গে বেইজ রঙা লম্বা জ্যাকেট। চুল টেনে বাঁধা, টিউলিপ আর গোলাপের গুলদস্তা হাতে মাটির দিকে চাউনি তার। ছবির সবেচেয়ে সুন্দর অংশ হল সুহানার মায়াবী হাসি।

গত সপ্তাহেই মুম্বাই এয়ারপোর্টে ফেরার পথে লেন্সবন্দি হয়েছিলেন সুহানা। পাপারাৎজিদের ক্যামেরা আজকাল সবসময় পিছু নেয় শাহরুখ কন্যার। মায়ানগরীতে আজকাল প্রায়ই রাত পার্টিতে দেখা মেলে সুহানার। ধীরে ধীরে বি-টাউনের একজন হয়ে উঠছেন তিনি। সুহানার স্টাইলিশ লুক নিয়েও হামেশাই চলে কাটাছেঁড়া। অনেকসময় নিজের হাঁটার ভঙ্গির জন্য ট্রোলডও হতে হয়েছে তাকে। অনেকেই মালাইকা আরোরার সঙ্গে তুলনা টানেন সুহানার চলন ভঙ্গির।

শাহরুখ-গৌরীর তিন সন্তান। আরিয়ান, সুহানা ও আব্রাম। বাবার পদচিহ্ন অনুসরণ করে অভিনয়ের দুনিয়ার আসার শখ নেই আরিয়ানের, ক্যামেরার পেছনে কাজ করতে আগ্রহী তিনি। সেইমতো নিজের ডেবিউ প্রোজেক্টের কাজও শুরু করেছেন আরিয়ান। অন্যদিকে ছোট থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন শাহরুখ কন্যার। 

জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ ছবির সঙ্গে অভিনয় জগতে পা রাখবেন সুহানা। আর্চিস কমিক্সের দেশীয় ফিল্ম সংস্করণ ‘দ্য আর্চিস’ চলতি বছর সরাসরি মুক্তি পাবে নেটফ্লিক্সে। এই ছবির প্রেক্ষাপট বিংশ শতাব্দীর ষাটের দশক। কমিক বইয়ের চরিত্র আর্চি অ্যান্ড্রুজ এবং তার বন্ধুদের গল্প উঠে আসবে এই ছবি। সুহানা ছাড়াও এই ছবিতে থাকছেন শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর এবং বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। খুশি এবং সুহানাকে এই ছবিতে দেখা যাবে বেটি এবং ভেরোনিকার চরিত্রে। মেয়ের বলিউড ডেবিউ নিয়ে উচ্ছ্বসিত শাহরুখও।

‘দ্য আর্চিস’-এর টিজার শেয়ার করে কিং খান লিখেছিলেন, ‘মনে রাখিস সুহানা তুই কিন্তু কোনওদিন পারফেক্ট হতে পারবি না। কিন্তু নিজের সত্ত্বাটা বজায় রাখিস তাহলেই চলবে। উদার মন নিয়ে এগিয়ে চল, অভিনেতা হিসেবে সবটা উজার করে দিস…ইটপাটকেল আর প্রশংসা, কোনওটাই ধরে রাখিস না… তোর যে অংশটা স্ক্রিনের মধ্যে রয়েছে সেটা সবসময় তোরই থাকবে… আমার ছোট্ট সোনা তুই অনেক দূর এসেছিস... কিন্তু মানুষের মনের রাস্তাটা অনন্ত… ভেসে চল এবং সবার মুখে হাসি ফোটাস, যেভাবে তুই পারবি। তোর সঙ্গে থাকুক, লাইট-ক্যামেরা-অ্যাকশন। ইতি- আরেকজন অভিনেতা’।

এসএম