ফাতিমা তুয যাহরা ঐশী

এই সময়ে জনপ্রিয় সংগীতশিল্পীদের একজন ফাতিমা তুয যাহরা ঐশী। কদিন আগেই ঘরে তুলেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তরুণ এই গায়িকা এখন ব্যস্ত স্টেজ শো নিয়ে। এবার প্রথমবারের মতো স্টেজে ঐশীর দাপট দেখবে সুনামগঞ্জবাসী।

আজ বুধবার (১৭ মার্চ) দুপুরে সুনামগঞ্জের উদ্দেশে রওনা দেন এই গায়িকা। যাওয়ার সময় নিজের ফেসবুকে লেখেন, ‘সুনামগঞ্জ শহরে সুনাম কুড়াতে আসছে দ্য টিম ঐশী এক্সপ্রেস’! সেই পোস্টে লাইক-কমেন্ট করে অনেকেই তাকে সেখানে স্বাগত জানাচ্ছেন।

‘ঢাকা পোস্ট’-এর সঙ্গে আলাপকালে নোয়াখালীর এই গায়িকা বলেন, ‘জীবনে প্রথমবারের মতো সুনামগঞ্জে গান করতে যাচ্ছি। তাই আমি খুবই এক্সাইটেড। আশা করি সময়টা জন্য দারুণ উপভোগ্য হবে।’

সুনামগঞ্জ যাওয়ার পথে রাস্তায় ঐশীর পোজ

ঐশী আরও জানান, স্বাধীনতার ৫০ বছর এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ এই অনুষ্ঠানের আয়োজন করেছে। সন্ধ্যায় জুবিলী স্কুল মাঠে হবে এই আয়োজন। যেখানে ঐশী ছাড়াও গান করবেন বাউলশিল্পী শফি মন্ডল।

অনুষ্ঠানে নিজের মৌলিক, পছন্দের কিছু ফোক গান ছাড়াও জাতির জনককে নিয়ে গাওয়া ‘শুভ জন্মদিন, বঙ্গবন্ধুর জন্মদিন’ গানটি গাইবেন বলে জানান ঐশী।

১৯ মার্চ প্রকাশিত হবে বিপ্লব সাহার সঙ্গে ঐশীর বিশেষ গান-ভিডিও ‘মনে লয় আবার সেই’। জীবন ফারুকীর কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন উজ্জ্বল সিনহা। এতে মডেল হয়েছেন দেশের বিভিন্ন অঙ্গনের প্রায় ২০০ জন তারকা।

আরআইজে/এমএমজে