পশ্চিমবঙ্গের বিতর্কিত অভিনেত্রী হিসেবে পরিচিত নুসরাত জাহান। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে লিভ-ইন রিলেশনে রয়েছেন তিনি। পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় থাকেন এ অভিনেত্রী। এছাড়া নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় নতুন নতুন ছবি দিয়ে নেটিজেনদের মাতিয়ে রাখেন তিনি। ছড়ান উষ্ণতাও।

কিন্তু এবার সবকিছু ছাপিয়ে গেরুয়া রঙ ধারণ করলেন নুসরাত জাহান। অনেকেই তাকে বলছেন কলকাতার ‘গেরুয়া সুন্দরী’।

এক ইনস্টাগ্রাম পোস্টে দেখা যায়, বলিউড তারকা দীপিকার মতো গেরুয়া রঙে হাজির হয়েছেন কলকাতার এ সুন্দরী। এদিন তাঁর সাজে ছিল হাঁটুছোঁয়া গেরুয়া স্লিট স্কার্ট। সব মিলিয়ে যেন গেরুয়া সুন্দরী। মাথার উপরে খোলা আকাশ। সূর্যের আলোয় রীতিমতো ঝলমলে। চোখ ঢেকেছেন রোদ চশমায়। খোলা চুল ঝাঁপিয়ে পড়েছে তাঁর মুখেচোখে।

ছোট্ট ভিডিওটিতে দেখা যায়, কখনও মুক্ত অঙ্গনে নিজের মতো করে ঘুরে বেড়িয়েছেন নুসরাত। কখনও আয়েশ করে নিজেকে ছড়িয়ে দিয়েছেন দোলনায়। আরাম করছেন চেয়ারে। কখনও পছন্দের খাবারে কামড় দিচ্ছেন। সব মিলিয়ে দিন উপভোগ করেছেন নায়িকা। 

নুসরাতের এই ‘অবতার’কে অগ্রাহ্য করতে পারেননি যশ দাশগুপ্তও। তিনিও নায়িকার রঙেই রঙিন হতে চেয়েছেন। ‘দিলওয়ালে’ ছবির গানের সুরে অরিজিৎ সিংয়ের ভঙ্গিতেই তার মন্তব্য, ‘রং দে তু মোহে গেরুয়া’। 

এমজে