দেব ও রুক্মিণী মৈত্রর প্রেমের সম্পর্ক এবং একত্রবাস সবার জানা। সচরাচর দেব প্রযোজিত ছবিতে জুটি বেঁধে অভিনয় করতে দেখা যায় রুক্মিণীকে। এবার কি তবে ছন্দপতন ঘটল! দেবকে ছেড়ে জিতের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রুক্মিণী। অন্তত টলিউডপাড়ার অন্দরের খবর এমনটাই বলছে।

সবেমাত্র ‘বিনোদিনী’র শুট শেষ করেছেন। আপাতত মালদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত রুক্মিণী। শোনা যাচ্ছে, এবার নাকি তিনি জিতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে চলেছেন। তবে ঠিক কোন ছবিতে তারা একসঙ্গে কাজ করতে চলেছেন, তা নিয়ে অফিসিয়ালি এখনো কিছু জানানো হয়নি। এ ব্যাপারে জিতের প্রযোজনা সংস্থা কিংবা রুক্মিণী, কারোর পক্ষ থেকেই কিছু খোলাসা করা হয়নি।

এর আগে অবশ্য জিতের প্রযোজনা সংস্থার ‘সুইজারল্যান্ড’ ছবিতে কাজ করেছেন রুক্মিণী। যদিও সেই ছবিতে জিৎ নয় রুক্মিণী অভিনয় করেছিলেন আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে। তবে এবার শোনা যাচ্ছে জিতের প্রযোজনা সংস্থার ছবিতে তার বিপরীতেই কাজ করতে চলেছেন রুক্মিণী।

প্রসঙ্গত, আসন্ন রোজার ঈদ উপলক্ষ্যে মুক্তি পেতে যাচ্ছে জিতের ছবি ‘চেঙ্গিজ’। শুধু বাংলা নয়, হিন্দিতেও মুক্তি পাবে এই ছবি। ১৯৭০-১৯৯০ সালের মাঝামাঝি কলকাতা আন্ডারওয়ার্ল্ডের দাপটের গল্পই উঠে আসবে ছবিতে। ছবিটি পরিচালনা করেছেন রাজেশ গঙ্গোপাধ্যায়। এতে জিৎ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুস্মিতা চট্টোপাধ্যায়, রোহিত রায়, শতাফ ফিগার প্রমুখ।