ভালোবাসা আর দীর্ঘস্থায়ী হলো না আবির চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তীর। সম্পর্কের কিছুকালের মধ্যেই তাদের মধ্যে শুরু হয় টানাপোড়েন। তাদের মধ্যে বাজছে বিচ্ছেদের ঘণ্টা। আসছে অর্জুন দত্তের ‌‘ডিপ ফ্রিজ’ ছবিতে এমন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এ দুই তারকাকে।

গল্পে আবিরের চরিত্রের নাম স্বর্ণাভ আর তনুশ্রী হচ্ছেন মিলি। দুজনে স্বামী-স্ত্রী। একটি ছেলেও রয়েছে তাদের। কিন্তু ঘটনার পরিণতিতে স্বর্ণাভ-মিলির সম্পর্কে আসে টানাপোড়েন, যা গড়ায় বিবাহবিচ্ছেদ পর্যন্ত। 

ছবিতে স্বর্ণাভ ও মিলির জীবনেও দেখা যাবে একই গল্প। নিজেদের বিচ্ছেদর পরে সম্পর্কের টানাপোড়েন ও নতুন এক জীবনের গল্পই দেখা যাবে এই ছবিতে। ছবিতে আরো একটি গুরুত্বপূর্ণ চরিত্র হলো স্বর্ণাভ ও মিলির একমাত্র ছেলে তাতাই। বাবা-মায়ের ভেঙে যাওয়া সম্পর্ক ও জীবনের বিভিন্ন ঘাত প্রতিঘাতের সাক্ষী থাকতে দেখা যাবে তাতাইকে।

ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন আবির-তনুশ্রী। এ ছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে দেবযানী চট্টোপাধ্যায়, অনুরাধা মুখোপাধ্যায়, শোয়েব কবির ও লক্ষ ভট্টাচার্যকে।

ছবি প্রসঙ্গে পরিচালক অর্জুন দত্ত জানিয়েছেন, ‘বর্তমানে বিচ্ছেদ বা ডিভোর্স একটা সাধারণ ঘটনা হওয়া সত্ত্বেও আমরা এটি সম্পর্কে কথা বলতে চাই না এড়িয়ে চলি। আমি আমার চারপাশে এমন দম্পতিদের দেখেছি যারা বিবাহের পরে একদমই সুখী নয় এবং সময়ের সঙ্গে সঙ্গে তাদের বিবাহবিচ্ছেদ হয়েছে। কিন্তু আমাকে সবসময় এটা ভাবিয়ে তোলে, যে পুরোনো টান কি সত্যিই ভুলে যাওয়া যায়, নাকি সেই পুরোনো অনুভূতি অক্ষত থেকে যায় সারা জীবন। তাই 'ডিপ ফ্রিজ' হলো এই ধরনের দম্পতিদের বিবাহ বিচ্ছেদের পরের গল্প’

এমএ