টলিউডে সম্পর্কে জড়ানো এবং ব্রেকআপ যেন নিত্যদিনের ঘটনা। সম্প্রতি ব্রেকআপ হয়েছে জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর।

শোনা গিয়েছিল, চিকিৎসক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে এ বছরই সাত পাকে বাঁধা পড়তেন ঋতাভরী। তার আগেই বিচ্ছেদ ঘোষণা করেছেন অভিনেত্রী। অন্যদিকে শোনা যাচ্ছে, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে রাফিয়াত রশিদ মিথিলার দূরত্ব বেড়েছে।

বর্তমানে সৃজিত-ঋতাভরীর ব্যক্তিগত সম্পর্কে টানাপড়েন চললেও একসময় তাদের প্রেমের গুঞ্জনে মুখরিত ছিল পুরো টলিপাড়া।

২০১৭ সালে হঠাৎেই সৃজিত ও ঋতাভরীর প্রেম শুরু হয়েছিল। সেই সময় পরিচালক ব্যস্ত ছিলেন কাকাবাবুর শুটিং নিয়ে। আর সেই শুটিংয়ের ফাঁকেই চলত ঋতাভরীর সঙ্গে ডিনার বা লাঞ্চ ডেট, দীর্ঘক্ষণ হোয়াসঅ্যাপে চ্যাট। শুধু তাই নয়, সেই সময় ঋতাভরী মুম্বাইতে প্রায়ই যেতেন একাধিক শুটের কাজে। তাকে বিমানবন্দর থেকে আনতে যেতেন পরিচালক নিজেই।

সেই বছর ঋতাভরীর জন্মদিনের পার্টিতেও সৃজিতের উপস্থিতি ছিল উজ্জ্বল। কেক খাওয়ানো থেকে একসঙ্গে ছবি তোলা সবই ছিল সবার সামনেই। সেসময় টলিপাড়া একরকম ভেবেই নিয়েছিল যে, এবার সৃজিতের ঘরণী হতে চলেছেন ঋতাভরী।

সৃজিতের সঙ্গে ঋতাভরীর পরিচয় চতুষ্কোণ সিনেমা থেকেই। তাদের সম্পর্কের বয়স ছিল তিন বছর। এক সাক্ষাৎকারে ঋতাভরী বলেছিলেন, গত তিন বছরে ভালোবাসার চেয়ে সৃজিতের সঙ্গে ঝগড়া করেছি অনেক বেশি।

সবকিছু মিলিয়ে সৃজিত-ঋতাভরী রসায়ন কারোরই চোখ এড়াতে পারেনি। যদিও সৃজিত ঋতাভরীর সঙ্গে সম্পর্ক নিয়ে কখনোই খোলামেলা আলোচনা করেননি। বরং সম্পর্কটা লুকিয়েই রেখেছিলেন তিনি। এর কারণ অবশ্য হতে পারে স্বস্তিকা ও তার সম্পর্ক সবাই জেনে গিয়েছিল এবং তারপরই তাদের ব্রেকআপ হয়। যদিও সৃজিত-ঋতাভরী সেই সময় যেভাবে শহরের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছিলেন তা দেখে সবাই এটা নিশ্চিত ছিলেন যে তাদের মধ্যে কিছু তো একটা রয়েছে। ঋতাভরী তো সৃজিতের সঙ্গে তার সুখের সংসারও সাজিয়ে ফেলেছিলেন।

তবে এই মাখো মাখো প্রেম হঠাৎই থেমে যায়। টলিপাড়ায় শোনা যায়, সৃজিত ও ঋতাভরীর মধ্যে ব্রেকআপ হয়ে গেছে। সেই সময় সৃজিতের পরবর্তী ছবিতে অভিনয় করার কথা ছিল ঋতাভরীর। কিন্তু শোনা যায়, সৃজিতের পরবর্তী ছবি ‘উমা’-তে ঋতাভরীর জায়গায় অভিনয় করবেন সায়ন্তিকা। ফলে, ঋতাভরী-সৃজিতের সম্পর্ক  কোনো নেতিবাচক দিকে মোড় নিল কি না, তা নিয়ে সেই সময় শোরগোল দেখা দেয়। এরপর সৃজিত বিয়ে করেন বাংলাদেশি নায়িকা মিথিলাকে আর ঋতাভরী সম্পর্কে জড়ান চিকিৎসক তথাগতর সঙ্গে। কিন্তু সেই সম্পর্কেও আর থাকলেন না ঋতাভরী।

/এসএসএইচ/