চলছে মুসলমান ধর্মাবলম্বীদের সবচেয়ে তাৎপর্যপূর্ণ মাস পবিত্র রমজান। বরকতপূর্ণ এই মাসে গরিব ও দুস্থদের প্রতি দানের হাত বাড়িয়ে দেন সামর্থবান লোকেরা। ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ তার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এতিম বাচ্চাদের প্রতি।

অভিনেতার নিজের পরিচালিত স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘ডাকবক্স ফাউন্ডেশন’-এর পক্ষ থেকে করলেন ইফতারের আয়োজন। শনিবার (৮ এপ্রিল) বিকেলে এক ফেসুবক স্ট্যাটাসের মাধ্যমে নিজেই জানালেন সেকথা।

তিনি লেখেন, “৪৫০ জন এতিম বাচ্চাদের ইফতার করানোর দায়িত্ব নিয়েছে ‘ডাকবাক্স ফাউন্ডেশন’। তার অংশ হিসেবে আজ চলছে রান্নাবান্না করার প্রস্তুতি। প্রতিবছরের মতো এ বছরেও আমরা নিজেরা রান্না করে সেই গরম খাবারটুকু পরিবেশন করতে চেয়েছি এতিম বাচ্চাদের মাঝে।”

অভিনেতা পলাশ আশাবাদ ব্যক্ত করে আরও লেখেন, ‘আশা করি আপনারা ‘ডাকবাক্স ফাউন্ডেশন’-এর পাশে থাকবেন, আমাদের জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, অভিনয়ের পাশাপাশি নিয়মিত সামাজিক কর্মকাণ্ডে নিজেকে ব্যস্ত রাখেন অভিনেতা পলাশ। আসন্ন রোজার ঈদে তাকে দেখা যাবে ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’-এ। কাজল আরেফিন অমির পরিচালনায় এটি মুক্তি পাবে বঙ্গ অ্যাপে।

কেএইচটি