‘পাওয়ার ভয়েস’ খ্যাত সংগীতশিল্পী সজল। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে গান ও ঈদ পরবর্তী স্টেজ শোয়ের প্রস্তুতি নিয়ে ভীষণ ব্যস্ত সময় কাটছে তার। এবারের ঈদে বড় পর্দা ও ছোট পর্দা সবখানেই নিজেকে জড়িয়েছেন এ গায়ক। পাশাপাশি নিজের ব্যান্ড দল ‘লায়ন্স’কে নিয়ে স্টেজ শো তো রয়েছেই।

ঈদে মুক্তি প্রতীক্ষিত ‘লিডার : আমিই বাংলাদেশ’ ছবির থিম সং গেয়েছেন সজল। এছাড়া ঈদের তিনটি নাটক ও টেলিফিল্মের সূচনা সংগীতেও কণ্ঠ দিয়েছেন। গানের পাশাপাশি কয়েকটাতে অভিনয়েও দেখা যাবে তাকে।

নিজের সাম্প্রতিক ব্যস্ততাকে ঘিরে বেশ উচ্ছ্বসিত সজল। তার কথায়, “শাকিব ভাইয়ের সিনেমায় এই প্রথমবার নয়, এর আগে ‘শুটার’ ছবিতেও প্লেব্যাক করেছি। তবে এবার একটু স্পেশাল অনুভূতিই হচ্ছে। সিনেমার পাশাপাশি নাটকেও গান-অভিনয় করেছি। এই অনুভূতিটাও বিশেষ!”

ঈদকে কেন্দ্র করে ঈদের পর দিন থেকেই বিভিন্ন জেলা শহরে নিজের ব্যান্ড দল ‘লায়ন্স’কে নিয়ে কনসার্টে অংশ নেবেন সজল। শিগগির নিজের নতুন কিছু মৌলিক গান নিয়ে হাজির হবেন বলেও জানান শ্রোতাপ্রিয় এই সংগীত তারকা।

উল্লেখ্য, ২০১২ সালে অনুষ্ঠিত ‘পাওয়ার ভয়েস’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন সজল। এরপর নতুন গান প্রকাশের পাশাপাশি স্টেজ, টিভি লাইভেও দারুণ ব্যস্ত হয়ে পড়েন তিনি। মাঝে খানিকটা আড়ালে থাকলেও আবারও ব্যস্ততা বেড়েছে তার। চলতি বছর সব মাধ্যমেই সরব দেখা যাচ্ছে এই শক্তিশালী কণ্ঠের গায়ককে।

কেএইচটি