টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে বিতর্ক যেন সব সময় আঠার মতো লেগেই থাকে। এবার তার সঙ্গে যুক্ত হলো টলিউড অভিনেতা জিতু কামালের নামও। দুজন জড়ালেন শিশু অপহরণের মতো গুরুতর অপরাধে! তাও আবার সুদূর লন্ডনে।

ভক্তদের জন্য চমকে ওঠার মতো সংবাদ হলেও, এটা মূলত জিতু-শ্রাবন্তী জুটির নতুন ছবির গল্প। নির্মাতা অংশুমান প্রত্যুষের হাত ধরে টলিউডে আসতে চলেছে নতুন জুটি। ছবির নাম রাখা হয়েছে ‘বাবুসোনা’।

গল্পে দেখা যাবে, বাবু আর সোনা লন্ডনে থাকে। সেখানেই তারা একটি শিশু অপহরণ ঘটনায় জড়িয়ে যান। আর এই ঘটনার জেরেই সম্পূর্ণ অপরিচিত বাবু আর সোনার আলাপ হয়। সেখান থেকেই তাদের জীবন নতুন মোড় নেয়। অপহরণের ঘটনায় জড়িয়ে যাওয়ার পর থেকে একে অন্যের সঙ্গে তারা জড়িয়ে যান। পড়েন প্রেমেও।

অ্যাকশন কমেডি ঘরানার ছবিটিতে বাবুর চরিত্রে দেখা যাবে জিতুকে। তার পেশা হলো সুপারি নিয়ে অপহরণ করা। যদিও সমাজের চোখে তিনি একটি আইটি কোম্পানির মালিক। আর সোনার চরিত্রে থাকবেন শ্রাবন্তী। তিনি আবার পেশায় একজন চোর। কিন্তু তিনিও নিজের পরিচয় প্রকাশ্যে আনেন না। নিজেকে পুলিশ বলেই পরিচয় দেন তিনি।

আগামী মাস থেকে লন্ডনে এই ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে। পরিচালকের কথায়, ‘এটা একটা কমার্শিয়াল ছবি। এখানে যেমন অ্যাকশন দৃশ্য আছে তেমনই আছে মজার দৃশ্য। আশা করি জিতু আর শ্রাবন্তীর জুটি সবার ভালো লাগবে।’

এসকে মুভিজ এই ছবির প্রযোজনা করছে। এতে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন পায়েল সরকার, অ্যালেকজান্দ্রা টেলর, সাগ্নিক চট্টোপাধ্যায়, বিলাস দে, অত্রি ভট্টাচার্য, বুদ্ধদেব ভট্টাচার্য প্রমুখ।