সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং এখন যেন নিত্যদিনের স্বাভাবিক ঘটনা। ব্যাপারটা যদি ঘটে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে তাহলে তো আরও বেশি স্বাভাবিক মনে হবে অনেকের কাছে! কেননা, এই অভিনেত্রী নেটমাধ্যমে সব সময়েই ট্রোলের শিকার হন। আবারও হলেন, তবে এবার আক্রমণের ভাষাগুলো ছিল বেশ অশ্লীল ও আপত্তিকর।

শেয়ার করা নতুন ছবিতে ক্যাজুয়াল পোশাকে ধরা দিয়েছেন শ্রাবন্তী। ক্যাপশনে লেখেন, ‘বাকি জীবনকে আমি সেরা হিসেবে বেছে নিতে চাই…।’ নো মেকআপ লুকে, কালো রোদ চশমায় অভিনেত্রীর লাস্যময়ী লুক নজর কেড়েছে সকলের।

যদিও সমস্যার সূত্রপাত হয়েছে তার ছবি তোলার পোজকে কেন্দ্র করে। ছবি দেখে একজন জানতে চেয়েছেন, শ্রাবন্তী শৌচকর্মে বসেছেন কিনা! আরেকজনের কথায়, ‘পাহাড়ে শৌচকর্ম করতে কে যায়!’ আরেকজন আবার ঠাট্টা করে লিখেছেন, ‘কমোডমুখী সমাজকে বাংলায় ফিরিয়ে আনার চেষ্টার জন্য ধন্যবাদ আপনাকে।’ যদিও শ্রাবন্তী এই অশ্লীল আক্রমণের বিষয় কোনো প্রতিক্রিয়া জানাননি।

বহুবার কটাক্ষের মুখে পড়লেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে লুকোচুরি পছন্দ করেন না শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ পুরোটাই তার ওপেন সিক্রেট। তাই বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না শ্রাবন্তীর।

কাজের সূত্রে এই মুহূর্তে লন্ডনে রয়েছেন অভিনেত্রী। এসকে মুভিজ প্রযোজিত এবং অংশুমান প্রত্যুষ পরিচালিত নতুন ছবি ‘বাবুসোনা’-এর শুটিং করছেন সেখানে। অ্যাকশন কমেডি ধাঁচের ছবিটিতে শ্রাবন্তীর বিপরীতে প্রথমবারের মতো দেখা যাবে জিতু কমলকে। একটি শিশুর অপহরণের ঘটনাকে কেন্দ্র করে এগিয়ে যাবে ছবির গল্প।