ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী, সংবাদ উপস্থাপক লোপা হোসেইন এর নতুন একক গান প্রকাশিত হয়েছে। গানটির শিরোনাম ‘লিখে নিলাম তোমারই নাম’। কথা লিখেছেন এবং সুর করেছেন সীরাজুম মুনির। সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ।

ভূস্বর্গ খ্যাত কাশ্মিরের অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত লোকেশনে চিত্রায়িত মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন তানভীর শেহজাদ। এতে মডেল হয়েছেন ইমরান খান ও আনিশা মুখোপাধ্যায়। ইউটিউবে লোপার নিজস্ব চ্যানেল ‘লোপা হোসেইন’ থেকে গত ১৫ মে রিলিজ হয়েছে গানচিত্রটি।

লোপা জানান, মাঝখানে বেশ কিছু ডুয়েট গান এসেছে। একক গান রিলিজ হল অনেক দিন পর। গানটির কথা এবং সুর শ্রোতার মনোযোগ আকর্ষণ করার মতো। এবং এরই মধ্যে সবার প্রশংসা পাচ্ছি গানটির জন্য। যারাই শুনেছেন, বলেছেন যে এটা আসলে কোনো সিনেমায় দেয়া উচিত ছিল।

সমসাময়িক শিল্পীদের তুলনায় কম কাজ করা প্রসঙ্গে লোপা বলেন, ‘এখন সব জায়গাতেই একটা অস্থিরতা, গ্রুপিং, সিন্ডিকেট দেখতে পাই। এসব থেকে নিজেকে সব সময় দূরে রাখতে চাই। এ কারণে আমি কাজের জন্য ডাক পাই খুবই কম। আর আমি শ্রোতাদের ভালোবাসা, প্রশংসা পাবার জন্যই গান করি। ভিউ আর ক্ষণস্থায়ী জনপ্রিয়তা আমাকে আকৃষ্ট করে না কখনো। তাই নিজে যখন কোনো গান রিলিজ করি, চেষ্টা করি তা যেন অবশ্যই মানসম্পন্ন হয়।’

আগামীতে গানে আরও নিয়মিত হবেন বলেও জানান এই সংগীতশিল্পী। তবে মানের ব্যাপারে কখনো আপস না করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

কেএইচটি