টলিউডের আলোচিত তারকা দম্পতি নুসরাত জাহান ও যশ দাশগুপ্তের একমাত্র সন্তান ঈশান। এখনো ছেলেকে দুনিয়ার সামনে আনেননি তারা। তারপরও সমাজমাধ্যমে বিভিন্ন সময় সময় আদুরে ছবি-ভিডিও শেয়ার করে জানান দেন সুখী পরিবারের চিত্র।

রোববার ছেলেকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন নুসরাত। ছোট্ট ঈশান এখন জুতো পরতে শিখে গেছে। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

ঈশানের পায়ের জুতোতে লেখা বাবা-মায়ের নাম। এক পায়ের জুতোয় ইংরেজি অক্ষরে লেখা NJ (নুসরাত জাহান), অন্য পায়ে লেখা YD (যশ দাশগুপ্ত)। পায়ের জুতোয় বাবা-মায়ের নাম লিখে ঘুরছেন ছোট্ট ঈশান? যদিও এটুকু বাচ্চার কাছে বাবা-মায়ের কোল ছাড়া কিছুই আপন না, তারপরেও নেটিজেনরা এই জুতোর সমালোচনায় মেতেছেন।

ঈশানের বাবা কে? এই নিয়ে কম জলঘোলা হয়নি। প্রাক্তন স্বামী নিখিলের সঙ্গে বিচ্ছেদের পরেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নুসরাত। যেকারণে আরও বেশি করে কাদা ছোড়াছুড়ি হতে শুরু করে। তবে বর্তমানে স্বামী-সন্তান নিয়ে বেশ সুখের সংসার নুসরাতের।

ব্যক্তিজীবনের পাশাপাশি বড় পর্দাতেও নিয়মিত জুটি বাঁধছেন নুসরাত-যশ। আগামীতে দেবরাজ সিনহার পরিচালনায় থ্রিলারধর্মী ‘শিকার’ ছবিতে দেখা যাবে দুজনকে। যশ, নুসরাত ছাড়াও ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।