নীলফামারীর সৈয়দপুরে শ্রমিক গণসংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন ফোকসম্রাজ্ঞী ও সংসদ সদস্য মমতাজ বেগম। ইতোমধ্যে তিনি সৈয়দপুরে অবস্থান করছেন। সোমবার (২৯ মে) বিকেলে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে শ্রমিক গণসংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন তিনি। একই মঞ্চে দেশবরেণ্য অন্যান্য শিল্পীরাও গান গাইবেন।

এর আগে ওই মঞ্চে নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি দেওয়ান কামাল আহমেদকে শ্রমিক গণসংবর্ধনা দেওয়া হবে।

নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন এর কার্যকরী সভাপতি মো. জিকরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক নৌ-পরিবহন মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি।

অনুষ্ঠানটি উদ্বোধন করবেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নুর। প্রধানবক্তা হিসেবে থাকবেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন কমিটির কেন্দ্রীয় সভাপতি ওসমান গনি।

আয়োজক কমিটির একাধিক সূত্র জানায়, সোমবার সকালে বেসরকারি বিমান সংস্থার একটি ফ্লাইটে সৈয়দপুরে নামেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি, মমতাজসহ অন্যান্য অতিথিরা। এরপর বিমানবন্দরে তাদের ফুল দিয়ে বরণ করে নেন নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদসহ আয়োজক কমিটির সদস্যরা।

নীলফামারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, ‘অনুষ্ঠানে যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

শরিফুল ইসলাম/কেএইচটি