ভারতের সবচেয়ে জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’। দীর্ঘদিন যাবৎ সফলতার সঙ্গে দর্শকদের বিনোদন জুগিয়ে যাচ্ছে অনুষ্ঠানটি। এই শো দেখে হাসেনি এমন মানুষ সম্ভবত একজনও খুঁজে পাওয়া যাবে না। ভারতের পাশাপাশি বাংলাদেশেও বেশ জনপ্রিয় টিভি অনুষ্ঠানটি।

ভক্ত-দর্শকদের জন্য মন খারাপের সংবাদ দিলেন শোয়ের সঞ্চালক কপিল শর্মা। জানালেন, শেষ হতে চলেছে শোটি। শোয়ের শেষ দিনে শুটিং ফ্লোর থেকে অর্চনা পূরণ সিংয়ের সঙ্গে সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করে খবরটি দেন কপিল নিজেই।

ইনস্টাগ্রামে অর্চনার সঙ্গে ছবি শেয়ার করে কপিল লেখেন, ‘আমাদের শোয়ের রানি অর্চনার সঙ্গে এই সিজনের শেষ ছবি। মার্কিন যুক্তরাষ্ট্রে তোমাকে আমরা সবাই মিস করব। অর্চনা তোমাকে আমরা খুব ভালবাসি।’

জবাবে অর্চনা লেখেন, ‘তোমাকেও আমি ভালোবাসি, কপিল। যদিও আমাকে তোমাদের সঙ্গে যুক্তরাষ্ট্রে নিলে না। ছবিটা সুন্দর হয়েছে। এরকম ফটোশুটের জন্য় আমি অপেক্ষা করে থাকব।’

আসলে এই সিজন শেষের বিরতির মাঝেই কপিল তার পুরো টিম সুমনা চক্রবর্তী, চন্দন প্রভাকর, বিকল্প মেহতা, কিকু শারদাকে নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে শো করতে যাচ্ছেন। তবে এই সফরে থাকছেন না অর্চনা।

২০১৬ সালের ২৩ এপ্রিল সনি টিভিতে ‘দ্য কপিল শর্মা শো’-এর প্রথম সিজন প্রিমিয়ার হয়। কপিল শর্মার নিজস্ব প্রযোজনা সংস্থা কে৯ প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয় সিজনটি। দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ সিজন প্রযোজনা করে সালমান খান টেলিভিশন। শোটিতে কপিল শর্মা ও তার প্রতিবেশী অর্থাৎ শান্তিবান কো-অপারেটিভ হাউজিং সোসাইটির গল্প বলে।

কেএইচটি