বহুদিন পর একসঙ্গে যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকারের ছবি দেখা গেল। ছবিটি চারিদিকে ছড়িয়ে পড়েছে। তাদের নিয়ে ভক্তদের চাওয়ার কমতি নেই। দীর্ঘদিন ধরে তাদের একসঙ্গে দেখার অপেক্ষায় দর্শক। 

মাঝে একটি মিউজিক ভিডিওতে তাদের একসঙ্গে দেখা গিয়েছিল। তারপর কেটে গেছে বেশ খানিকটা সময়। এখন আবার সম্প্রচার শুরু হয়েছে ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের। এর মধ্যেই এক ফ্রেমে ধরা দিলেন যশ ও মধুমিতা। তাদের দেখে আবারও উত্তেজিত দর্শক। তবে কি নতুন কোনো কাজের ইঙ্গিত?

সম্প্রতি নিজের প্রযোজনা সংস্থা তৈরি করেছেন যশ ও নুসরাত জাহান। তাই জল্পনা আরও তুঙ্গে। অনেকেরই প্রশ্ন, তবে কি যশের প্রযোজনা সংস্থার নতুন নায়িকা মধুমিতা? চারদিকে ছড়িয়ে পড়েছে নায়ক-নায়িকার ছবি। যদিও এখনো পর্যন্ত চূড়ান্ত কিছু জানতে পারা যায়নি। টলিপাড়ার অন্দরে ফিসফাস, মধুমিতা নাকি যশের সঙ্গে জুটি বাঁধার জন্য খুবই আগ্রহী। যদিও যশ ও নুসরাত প্রযোজিত প্রথম সিনেমার মুখ্য চরিত্রে রয়েছেন তারাই। তাহলে কি পরের কোনো ছবিতে একসঙ্গে দেখা যাবে তাদের? সবার মনে একটাই প্রশ্ন। তবে নায়ক-নায়িকার থেকে মেলেনি কোনো জবাব।

মজার বিষয়, কিছু দিন আগে ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্বে অংশ নেন যশ। সেখানে এক অনুরাগীর প্রশ্ন ছিল, যশ ও মধুমিতাকে একসঙ্গে ছবিতে কবে দেখা যাবে। উত্তরে যশ মজা করে লেখেন, ‘আমি আরেকটু বড় অভিনেতা হয়ে যাই। তারপর করব।’

সে সময় তিনি গণমাধ্যমকে বলেন, আমার তো ইচ্ছা রয়েছে। আমাদের কথা হতেই থাকে। তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি।

যশের সঙ্গে জুটি নিয়ে তিনি কতটা আশাবাদী? মধুমিতা বললেন, সবটাই নির্ভর করছে ছবির বিষয়বস্তু এবং পরিচালকের ওপর। অভিনেতা হিসেবে আমরা তো আপ্রাণ চেষ্টা করবই। বাকিটা দর্শকদের ওপরে ছেড়ে দেওয়াই ভালো।

/এসএসএইচ/