একটি প্রতিষ্ঠানের শো-রুম উদ্বোধন করতে মানিকগঞ্জে গিয়েছিলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরিমণি। সেখানে গিয়ে এবারের ভালোবাসা দিবসে মুক্তি পেতে চলা মিষ্টি প্রেমের রসায়নে ‘বুকিং’ নামের শর্টফিল্ম দেখার আহ্বান জানিয়েছেন তিনি। 

পরীমণি বলেছেন, দুইদিন পরেই বিশ্ব ভালবাসা দিবস। প্রত্যেক ভালোবাসা দিবসে আমার নতুন নতুন কাজ থাকে। এই ভালোবাসা দিবসেও নতুন একটি চমক রয়েছে দর্শকদের জন্য। আর সেটি হলো ‘বুকিং’। 

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে মানিকগঞ্জ জেলা শহরের খন্দকার নুরুল হোসেন ‘ল’ কলেজ মাঠে এক অনুষ্ঠানে বক্তব্যকালে দর্শদের বুকিং দেখার অনুরোধ জানান পরীমণি।

এই নায়িকা বলেন, এবারের ভালোবাসা দিবসে আমার নতুন একটি শর্টফিল্ম মুক্তি পাচ্ছে। যার নাম ‘বুকিং’। আপনার সবাই ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিন বঙ্গ অ্যাপ ডাউনলোড করে আমার নতুন শর্টফিল্মটি দেখবেন।

পরীমণি আরও বলেন, একটি প্রতিষ্ঠানের শো-রুম উদ্বোধনের জন্য আমি মানিকগঞ্জে আসছি। অনেক আগে একটি ছবি শুটিংয়ের কাজে মানিকগঞ্জে এসেছিলাম। এখানকার মানুষদের দেখে আমি সত্যিই মুগ্ধ। তারা আমাকে এতো ভালোবাসে! আমিও মানিকগঞ্জকে ভালোবাসি। 

এসময় উপস্থিত দর্শকরা পরীমণির কাছে একটি গানের আবদার করেন। ভক্তদের সেই আবদার পূরণও করেন তিনি। পরীমণি নিজ গলায় গেয়ে ওঠেন, ‘আমি ডানা কাটা পরী, আমি ডানা কাটা পরী’। এসময় উপস্থিত দর্শকরাও নায়িকার গানের তালে তাল মেলান।

সোহেল হোসেন/এনএইচ