বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতাদের একজন তামিম মৃধা। ইউটিউবার এবং গায়ক হিসেবেও তার বেশ পরিচিতি। আসছে ঈদকে সামনে রেখে ‘বিদ্রেহী প্রেমিক’ নামে বিশেষ একটি নাটকে অভিনয় করেছেন তামিম। আর এখানে ঢাকাই সিনেমায় এক সময়কার জনপ্রিয় নায়ক ওমর সানীর ভূমিকায় দেখা যাবে তাকে।

নাজমুল হাসানের পরিচালনায় নাটকটিতে তামিমের চরিত্রের নাম আশিক। আর তার প্রিয়া হয়েছেন কেয়া আক্তার পায়েল। এছাড়া ঢাকাই সিনেমার খল অভিনেতা ড্যানি সিডাকের ভূমিকায় এখানে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান। প্রিয়াকে নিজের করে পেতে ওমর সানীর মতো করেই খল অভিনেতার সঙ্গে মারামারিতে জড়ান আশিক তথা তামিম।

নাটকটিকে ওমর সানীর মতোই গেটআপ নিয়েছেন তামিম। কথা বলা থেকে শুরু করে ওমর সানীর অন্য অঙ্গভঙ্গি, বাম হাতে ফাইট করাসহ সবি করেছেন এই অভিনেতা।

ঢাকা পোস্টকে তামিম বলেন, ‘এক সময় ওমর সানী ভাইয়ের সিনেমা ছিল দর্শকদের বিনোদনের অনেক বড় মাধ্যম। সিনেমায় তার চরিত্র, অভিনয়ের আলাদা একটা স্টাইল আছে। যা তার ভক্তরা আজও মনে রেখেছেন। তার সেই চরিত্রকে মনে করিয়ে দিতেই নাজমুল হাসান ভাই নাটকটি নির্মাণ করছেন। কমেডি নির্ভর এই নাটকটির মূল উদ্দেশ্য আসছে ঈদে দর্শকদের বাড়তি বিনোদন দেওয়া।’

তামিম আরও জানান, নাটকে ওমর সানী সাজার জন্য তিনি মাথায় ডাবল উইক পরেছেন, ক্লিন সেভ করেছেন, বাম হাতের ব্যবহার করেছেন, তার মতো ডায়লগ ছুঁড়েছেন এমন কী প্রমিকাকে রক্ষা করতে সব কিছু ভেঙেচুরে বিল্ডিংয়ের ভেতরে ঢুকে পড়েছেন। এ জন্য বেশ পরিশ্রম গেলেও আনন্দ নিয়েই শুটিংটা করেছেন। দর্শক নাটকটি দেখে বিনোদন পাবে বলেও জানান তামিম।

জানা যায়, আসছে ঈদে জি-সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘বিদ্রোহী প্রেমিক’।

ঈদের আরও চারটি নাটকে অভিনয় করেছেন তামিম মৃধা। এগুলো হলো ইমরাউল রাফাতের পরিচালনায় ‘একটি ক্লিয়ারলি পারিবারিক গল্প’, রাহাত কবিরের ‘বিয়ে বিড়ম্বনা’, রাসেল আজেমের ‘রকিং রিংকু’ এবং আর বি প্রীতমের পরিচালনায় চরকির একটি নাটক। এছাড়া ঈদে নতুন দুটি বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে ‘ফ্যামিলি ক্রাইসিস’ খ্যাত এই অভিনেতাকে।

আরআইজে