ভিডিওতে ভারতীয় মডেল মানজাংকা জিনি ডির সঙ্গে রিজভী ওয়াহিদ

৭ মে (শুক্রবার) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘চোখেরই পলক’ খ্যাত গায়ক রিজভী ওয়াহিদের নতুন গান- ভিডিওটি ‘চলে আয়’। যে গানে তিনি কণ্ঠ দিয়েছেন বলিউডের জনপ্রিয় গায়িকা অন্তরা মিত্রের সঙ্গে।

প্রকাশের পর থেকেই গানচিত্রটির জন্য ভক্ত-শ্রোতাদের কাছ থেকে বেশ ইতিবাচক সাড়া পাচ্ছেন রিজভী। অডিওর পাশাপাশি প্রশংসা কুড়াচ্ছেন ভিডিওতে ভারতীয় মডেল, ডান্সার ও কোরিওগ্রাফার মানজাংকা জিনি ডির সঙ্গে তার রোমান্স। অস্ট্রেলিয়ার বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ণ করা হয়েছে রোমান্টিক ঘরনার এই গানটি। নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা আশিকুর রহমান।

এ প্রসঙ্গে রিজভী ওয়াহিদ বলেন, ‘অন্তরা মিত্র বলিউডের জনপ্রিয় একজন গায়িকা। তার সঙ্গে গাইতে পেরে আমার অবশ্যই ভালো লাগছে। সবচেয়ে ভালো লাগার ব্যাপার শ্রোতারা গানটি বেশ উপভোগ করছেন। ভিডিওতে ভারতীয় মডেল মানজাংকা জিনি ডির সঙ্গে আমার অভিনয়েরও প্রশংসা করছেন সবাই। এটা দারুণ ব্যাপার। সময় যাওয়ার সঙ্গে সঙ্গে গানটি দর্শক-শ্রোতাদের মনে আরও জোরালোভাবে জায়গা করে নেবে বলে আমার বিশ্বাস।’

‘চলে আয়’ গানটি লিখেছেন ঋতম সেন। সুর ও সংগীতায়োজনে ডাব্বু। গানটির প্রথম দুই লাইন-‘ভালোবাসা যত দূরে নিয়ে যাবে, যাবি কি তুই/তোরই চোখে প্রেমের ঝোঁকে আমায় খুঁজে, পাবি কি তুই'। ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলের পাশাপাশি বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস এবং স্বাধীন মিউজিক অ্যাপে গানটি শুনতে পাওয়া যাচ্ছে।

আরআইজে