একের এক বিতর্কিত কর্মকাণ্ডের জন্য সমালোচিত সংগীতশিল্পী নোবেল এবার সিনেমার গান থেকে বাদ পড়লেন। অনন্য মামুনের 'অমানুষ' সিনেমার টাইটেল গানটি গাওয়ার কথা ছিল তার। কিন্তু সামাজিক মাধ্যমে বিতর্কিত সব পোস্ট করে ইমেজ সংকটে পড়া নোবেলকে সেই গানটি গাওয়ানো থেকে সরে এসেছেন পরিচালক।

১৬ মে রাতে নোবেলকে বেয়াদব আখ্যা দিয়ে ‘অমানুষ’ সিনেমার গান গাওয়ানো হবে না বলে জানান অনন্য মামুন।

ফেসবুকে পোস্ট করে এই নির্মাতা লেখেন, ‘বেয়াদবকে দিয়ে আমার অমানুষ সিনেমার টাইটেল সং করার কথা ছিলো, বাদ। এটাই আমার প্রতিবাদের ভাষা।’

এদিকে সময় টেলিভিশনের বিনোদন বিভাগের সাংবাদিক আল কাছিরকে অপহরণের হুমকি দেওয়ায় নোবেলের বিরুদ্ধে থানায় জিডি (সাধারণ ডায়েরি) করা হয়েছে। ১৭ মে (সোমবার) দুপুর ৩টা ৩০ মিনিটের দিকে রাজধানীর কলাবাগান থানায় জিডিটি করা হয়। যার নাম্বার ৭০৩।

তার আগে ১৭ মে দিবাগত রাত ১২ টা ৪৫ মিনিটে নোবেলের ব্যক্তিগত নাম্বারে ফোন করেন সাংবাদিক আল কাছির। পরিচয় পাওয়ার পর নোবেল তাকে অকথ্য ভাষায় গালাগালি করে ফোন কেটে দেন। তারপর ১২টা ৪৮ মিনিটে নোবেল নিজেই প্রতিবেদককে একটি নাম্বার থেকে ফোন করে অপ্রকাশযোগ্য ভাষায় গালাগালি করেন এবং তাকে জেলে নেয়ার হুমকি প্রদান করেন।

এদিকে নোবেল সাংবাদিককে হুমকির ঘটনায় প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস), ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি (ডিআইইউসাস), গণবিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস)। আলাদা বিৃবতির মাধ্যমে তারা নোবেলের শাস্তি দাবি করেছেন।