লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১০-এর সেরা সুন্দরী মাহবুবা ইসলাম রাখি। ওই প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর থেকে মডেলিং এবং অভিনয় দিয়ে মিডিয়ায় নিজের জায়গা পোক্ত করেছিলেন। কিন্তু ক্যারিয়ারের উড়ন্ত সময়েরই পড়াশোনার জন্য অস্ট্রেলিয়ায় পাড়ি জমান তিনি। পড়াশোনা শেষ করে গত মার্চে দেশে ফেরেন এই অভিনেত্রী। 

এবার নতুন জীবনের সুখবর দিলেন রাখি। আংটি বদল করেছেন তিনি। ১৯ মে (বুধবার) সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে রাখি নিজেই খবরটি দেন। মজার বিষয় হচ্ছে রাখি আংটি বদল করেছেন দুবাইতে গিয়ে। সেখান থেকেই পোস্টটি করেন। 

ঢাকা পোস্টের সঙ্গে আলাপকালে রাখি বলেন, ‘আমার সঙ্গীর নাম সাজ্জাদ হোসাইন। ২০১৯ সালে নিউইয়র্কের টাইম স্কয়ারে আমাদের প্রথম দেখা হয়। বাংলাদেশে জন্ম হলেও ছোটবেলা তিনি থেকেই সিঙ্গাপুরে থাকেন। তিনি সিঙ্গাপুরের নাগরিক এবং সেখানেই বিজনেস করেন। আজ (১৯ মে) সকালে দুবাইতে হট এয়ার বেলুনে আমাদের আংটি বদল হয়েছে। ২১ মে দুবাইতেই আমাদের বিয়ে হবে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

১৯৯৩ সালের ২১শে জুলাই ঢাকায় জন্মগ্রহণ করেন রাখি। তার শৈশব কাটে ঢাকার টিকাটুলীতে। কৈশোরের কিছু সময় কেটেছে ধানমন্ডি আর মোহাম্মদপুরে। বাবা ব্যবসায়ী। দুই ভাই এবং দুই বোনের মধ্যে সবার ছোট রাখি। ব্রিটিশ কাউন্সিলের অধীনে প্রাইভেট ইনস্টিটিউট থেকে এ-লেভেল শেষ করে তিনি অস্ট্রেলিয়ার পার্থের এডিথ কাওয়ান বিশ্ববিদ্যালয়ে (ইসিইউ) ব্যাচেলর অব টেকনোলজি (ইলেকট্রনিক অ্যান্ড কম্পিউটার সিস্টেম) বিভাগে স্নাতক করেছেন।

২০১১ সালে বিপাশা হায়াতের রচনা এবং তৌকির আহমেদ পরিচালিত ‘বিস্ময়’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ছোট পর্দায় অভিষেক রাখির। তার অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে-বিস্ময়, দোস্ত দুশমন, সংসার, হিট, বিচ্ছেদ, ফরগিভ মি, চলে যাওয়া মানে প্রস্থান নয়, সত্যি বলছি আমি চান্দু মিয়া না, হোন্ডা মাসুদ, মীরজাফর মীর, ঘর জামাই, মি. লুডু-মিস দাবা, লাভ ইউ লাভ ইউ নট, অন্যমন, ইমোশনাল আবদুল মতিন, আপনের চেয়ে আপন, জেনারেশন নেক্স্ট ডট, অচেনা প্রতিবিম্ব, ইডিয়টস, আসিন, বিহঙ্গ কথা, একটি গোপন কথা ছিল বলবার, টেন মিলিয়ন ডলার প্রভৃতি।