জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’কে নিয়ে আবারও মিম। ফ্যান পেজ থেকে শেয়ার হওয়া দুটি ভিডিও বলছে, মুখ্য চরিত্র সিদ্ধার্থের হবু শাশুড়ি রেবতীর পরে এ বার নেটাগরিকদের লক্ষ্যে খোদ তোর্সা! মিঠাইয়ের সঙ্গে বিয়ে ভাঙার পরে তার সঙ্গে ফের সাত পাক ঘোরার কথা সিদ্ধার্থের।

কিন্তু ধারাবাহিকের সম্প্রচারিত পর্ব বলছে অন্য কথা। মিঠাইকে ডিভোর্স দেওয়ার কোনও ইচ্ছেই নাকি নেই সিডের। সে কথা বুঝেই তার থেকে নাকি মুখ ফিরিয়ে নিয়েছে তোর্সা। ইতিমধ্যেই নতুন সঙ্গীও খুঁজে পেয়েছে সে!

ব্যাপারটা কী? লকডাউনে নেটমাধ্যমে জনপ্রিয় দুটি ঝলক-একটিতে সিদ্ধার্থকে রীতিমতো কথা শোনাচ্ছে তোর্সা। তার অভিযোগ, আসলে সিদ্ধার্থ বৌয়ের প্রেমে মজে। তাই নানা বাহানা দেখিয়ে বিচ্ছেদ থেকে সরে আসতে চাইছে। তোর্সা আরও বলেছে তার মতো মেয়ের স্বামী হওয়ার যোগ্যতাই নাকি সিদ্ধার্থের নেই। ঝগড়া চরমে পৌঁছতেই জনৈক নেটাগরিক ওই ভিডিওর শেষে জুড়ে দিয়েছেন নাচ-গানের দৃশ্য। অর্থাৎ, তোর্সা সরছে সিদ্ধার্থের জীবন থেকে। মিঠাই থাকছে। অতএব, নাচেগানে উদ্‌যাপন শুরু!

আরেকটি ভিডিও আরও মারাত্মক। ‘তোর্সা’ ওরফে রোশনি তন্বী রায় রিল ভিডিওর অদৃশ্য প্রেমিককে প্রেম নিবেদন করছেন! প্রেমিক গানে গানে তাকে বলছেন, ‘থেক না আর চিন্তা চিন্তা মনে’। তারই উত্তরে অভিনেত্রীর জবাব, ‘হাসব বলেছি, ভালোবাসব বলেছি, যেও না তুমি পালিয়ে গোপনে!’ ধারাবাহিকের অন্যতম চরিত্র তোর্সার বর্তমান পরিস্থিতির সঙ্গে রিল ভিডিওর গান মিলতেই আবারও উল্লাস নেটাগরিকদের।

তাদের দাবি, ‘এক বার সিদ্ধার্থ ফসকেছে। এ বার নতুন প্রেমিক পালালে সত্যিই চাপে পড়বে তোর্সা!’

আনন্দবাজার