ব্যক্তিগত নানা বিষয় নিয়ে ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় তারকা নুসরাত জাহানকে নিয়ে চলছে সমালোচনা। সংসদ সদস্য ও নায়িকার ব্যক্তিগত জীবনের টানাপোড়েন, মা হওয়া নিয়ে নিয়ে সমালোচনার যেন কোনো শেষ নেই। তার অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে যখন কৌতূহল তুঙ্গে, তার মাঝেই সম্প্রতি প্রকাশ্যে এসেছে নুসরাত জাহানের বেবি বাম্পের ছবি।

এ অবস্থায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নুসরাতের চেয়ে তার স্বামী নিখিল জৈনের প্রতিই মানুষের আগ্রহ বেশি দেখা যাচ্ছে। সম্প্রতি নিখিলের প্রতিটি পোস্টেই নানা প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। কেউ কেউ বলছেন, আগেই বলেছিলাম, ওই মেয়ে তোমাকে ঠকাবে!

আনন্দবাজার পত্রিকার একটি প্রতিবেদনে বলা হয়েছে, নিখিলের প্রত্যেকটি ইনস্টাগ্রাম পোস্ট এখন ভর্তি প্রশংসাসূচক বাক্যে। এমনকি তাকে ‘হিরো’ও বলছেন কেউ কেউ। নিখিলের জীবন থেকে নাকি অনুপ্রাণিতও হচ্ছেন তারা। অনেকে নিখিলের পোস্টের কমেন্টে সমালোচনা করছেন নুসরাতের। 

এই ক্ষোভ কখনও কখনও গিয়ে পড়ছে নারীবাদীদের ওপরও। বলা হচ্ছে, কোনো মহিলার সঙ্গে এরকম হলে তো ছদ্ম নারীবাদীরা এখনই ঝাঁপিয়ে পড়ত। প্রশ্ন তোলা হচ্ছে, তারা এখন কোথায়?

মানুষের এসব প্রতিক্রিয়ায় নিখিল খুশি। প্রায় সব পোস্টেই তিনি লাভ রিয়েক্ট দিচ্ছেন। এমনকি মাঝে মাঝে কৃতজ্ঞতাবোধক ইমোজিও রিপ্লাই করছেন তিনি।

বুধবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন নিখিল জৈন। ওই পোস্টেই এমন সব কমেন্টের ছড়াছড়ি দেখা গেল।

প্রসঙ্গত, নুসরাত জাহানের মাতৃত্বের খবর সামনে আসার পর থেকেই চলছে তোলপাড়। স্বামী নিখিল জৈনর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার আগেই অভিনেতা যশের সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী, জল্পনা এমনটাই।

এদিকে নিজের বিয়ে প্রসঙ্গে নুসরাত বলেন, ‘নিখিল জৈনর সঙ্গে তার বিয়েই হয়নি। তারা কেবলমাত্র লিভ-ইন রিলেশনশিপে ছিলেন।’

পাশাপাশি নিখল জৈনের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছেন নুসরাত জাহান। তিনি লিখেছেন, ‘আমি কোনওদিন কারও ক্রেডিট কার্ড ব্যবহার করিনি। কিন্তু যিনি নিজেকে বড়লোক বলে দাবি করছেন (নিখিল জৈন) এবং আমি তাকে ব্যবহার করছি বলছেন, তিনি অবৈধভাবে আমার ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন। এমনকি, বিচ্ছেদ হওয়ার পরও আমার অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন। আমি বিষয়টি নিয়ে পুলিশে অভিযোগ করব। খুব শিগগিরই পুলিশ পদক্ষেপ নেবে আশা করছি।’

এসএসএইচ