ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেতা যশ দাশগুপ্তের প্রেমে ডুবে রয়েছেন। এ খবর অবশ্য পুরনো। নতুন খবর- অভিনেত্রী ত্রিধা চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নিখিল। 

বুধবার ত্রিধা তার ইনস্টাগ্রাম স্টোরিতে ‘বিয়ে ও বিচ্ছেদ’ নিয়ে নিজের মতামত প্রকাশ করেন। এরপরই নিখিলের সঙ্গে তার সম্পর্ক নিয়ে আলোচনা আরও জোরালো হয়। নিখিল যদিও আগেই পরিষ্কার জানিয়েছেন, ত্রিধা তার স্কুলের বন্ধু। কিন্তু এ বিষয়ে কী বলবেন ত্রিধা? জি ২৪ এর কাছে বিষয়টি নিয়ে মুখ খুললেন ত্রিধা।

ত্রিধার কথায়, ‘আমার ইনস্টা স্টোরির সঙ্গে নিখিল-নুসরাতের কোনো সম্পর্ক নেই। আজ ওদের বিষয়টা নিয়ে আলোচনা হচ্ছে, তবে চারপাশে তো এরকম অনেক ঘটনাই ঘটে। আমার তাই মনে হয়েছে তিক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ অনেক ভালো। আর তাছাড়া নিখিল-নুসরাতের বিষয়টা একেবারেই ওদের ব্যক্তিগত বিষয়। এ নিয়ে আমি কিছুই বলতে চাই না।’

নিখিল ও ত্রিধা ইনস্টাগ্রামে একে অপরকে ফলো করেন। সম্প্রতি ত্রিধার বেশকিছু পোস্টে নিখিলের কমেন্ট করার বিষয়টিও অনেকের নজরে এসেছে। এমনকি সম্প্রতি ত্রিধার একটি রিল ভিডিওতে ভালোবাসার চিহ্ন এঁকে দেন নিখিল জৈন।

এ বিষয়ে জানতে চাইলে ত্রিধা বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় কেউ কাউকে ফলো করে, পোস্টে কমেন্ট করে, এগুলো তো সাধারণ বিষয়। এটা নিয়ে আলোচনার কী আছে জানি না। আমি আর নিখিল একই স্কুলে পড়তাম। ও আমার থেকে ৬ বছরের সিনিয়র। শুধুমাত্র সেই হিসেবে আমি ওকে চিনি। তবে তার অর্থ এই নয় যে আমি ওকে ভীষণ ভালো করে চিনি। তবে ওর সঙ্গে টেক্সটে যেটুকু কথা হয়েছে, তাতে বাঞ্জি জাম্পিং, ডাইভিং, বেড়ানো, এসব কিছু বিষয়ে ওর আমার ইন্টারেস্ট মিলে যায়। তবে ওর সঙ্গে আমার কোনো ঘনিষ্ঠ সম্পর্ক আছে, তেমনটা একেবারেই নয়। তবে হ্যাঁ, যেহেতু নিখিল সমস্যার মধ্যে রয়েছে, তাই বন্ধু হিসেবে মানসিকভাবে যদি পাশে থাকতে হয়, আমি অবশ্যই ওর পাশে থাকব। আমার মনে হয় যেকোনো বন্ধুই সেটা করবে।’

এসএসএইচ